Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অস্ত্রের মুখে জিম্মি করে দুই দোকান থেকে টাকা ও মালামাল লুট

লোহাগাড়ায় অস্ত্রের মুখে জিম্মি করে দুই দোকান থেকে টাকা ও মালামাল লুট

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় অস্ত্রের মুখে জিম্মি করে দুই দোকান থেকে নগদ টাকা ও মালামাল লুট করেছে একদল ডাকাত। রোববার (২৫ অক্টোবর) ভোররাত সাড়ে ৩টার দিকে লোহাগাড়া সদর ইউনিয়নের আধুনগর ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্তরা হলেন চা দোকানের মালিক বদিউর রহমান ও কুলিং কর্ণারের মালিক রহমত উল্লাহ। তারা লোহাগাড়া সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা।

ক্ষতিগ্রস্ত বদিউর রহমান জানান, প্রতিদিনের ন্যায় তার ছেলে মো. জোবাইর দোকান বন্ধ করে ভেতরে ঘুমান। ভোররাতে মাইক্রোবাসে করে আসা একদল সশস্ত্র ডাকাত কাঠের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে প্রথমে তার ছেলেকে মারধর ও হাত-পা বেঁধে রাখে। পরে ডাকাতরা দোকানে থাকা ১টি ৫০ ইঞ্চি এলইডি টিভি, সাউন্ড বক্স ও নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়। ফজরের নামাজ আদায় করতে বের হওয়া স্থানীয় লোকজন কান্নার শব্দ শুনে ঘটনাস্থলে যান। পরে জোবাইরকে দোকানের ভেতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে।

ক্ষতিগ্রস্ত রহমত উল্লাহর ছেলে মুরাদ হোসেন জানান, রাতে অসুস্থতা বোধ করায় তার পিতা রহমত উল্লাহ দোকান বন্ধ করে বাড়িতে চলে আসে। ভোররাতে ডাকাতদল কুলিং কর্ণারের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে ১টি ৪৮ ইঞ্চি এলইডি টিভি, সাউন্ড বক্স, নগদ ২০ হাজার টাকা, ১৭ হাজার টাকার মালামাল নিয়ে যায়। এছাড়া প্রায় ২০ হাজার টাকার আসবাবপত্র ও মালামাল তছনছ করে ফেলে।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ক্ষতিগ্রস্তদের মৌখিক অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!