ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অযথা ঘোরাঘুরি ও দোকান খোলা রাখায় ১০ জনকে জরিমানা

লোহাগাড়ায় অযথা ঘোরাঘুরি ও দোকান খোলা রাখায় ১০ জনকে জরিমানা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় লকডাউন আদেশ অমান্য করে অযথা ঘোরাঘুরি ও দোকান খোলা রাখায় ১০ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৮ এপ্রিল) রাত ৮টায় উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশন ও পদুয়া তেওয়ারীহাট বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।

জানা যায়, অযথা ঘোরাঘুরি করায় বটতলী মোটর ষ্টেশনে শাহ আলমকে ১ হাজার টাকা, মো. মাসুদকে ৫শ টাকা, সুব্রত কানুনগোকে ৫শ টাকা, মো. আদিলকে ৫শ টাকা, মো. ফেরদৌসকে ৫শ টাকা, কাজলকে ২শ টাকা, মো. ইসমাঈলকে ২শ টাকা, পদুয়া তেওয়ারীহাট বাজারে দোকান খোলা রাখায় শাহ পেঠান স্টোরের মালিক ফজলুল হককে ৫ হাজার টাকা, লাকড়ির দোকানদার যথাক্রমে আবদুল করিমকে ১ হাজার টাকা ও নুরুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী জানান, লকডাউন আদেশ অমান্য করায় ১৮৬০ সনের ২৬৯ ধারায় ৭ ব্যক্তি ও ৩ দোকানদারকে ১৪ হাজার ৪শ টাকা জরিমানা করা হয়েছে। এভাবে নিয়মিত অভিযান চালিয়ে লকডাউন আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!