Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অবসরপ্রাপ্ত শিক্ষকের উপর হামলার ঘটনায় মামলা

লোহাগাড়ায় অবসরপ্রাপ্ত শিক্ষকের উপর হামলার ঘটনায় মামলা

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ফজলুর রহিম চৌধুরী (৭২) নামে এক অবসরপ্রাপ্ত শিক্ষকের উপর হামলা ঘটনা ঘটেছে। তিনি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের কিল্লার আন্দর এলাকার মৃত এনায়েত রহিমের পুত্র ও দক্ষিণ সাতকানিয়া গোলামবারী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। রোববার (২৫ জুলাই) রাতে আহত শিক্ষকের স্ত্রী হোসনে আরা বেগম (৬০) বাদী হয়ে ৬ জনকে এজাহারনামীয় আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

অভিযোগে প্রকাশ, প্রতিপক্ষদের সাথে দীর্ঘদিন যাবত জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত ২২ জুলাই বিকেলে প্রতিপক্ষরা ও তাদের ভাড়াটে সন্ত্রাসীরা ধারালো দেশীয় অস্ত্র নিয়ে বসতঘরে হামলা করে। পরে তাদেরকে বসতঘরে অবরুদ্ধ করে রাখে। এ সময় তাদের হাতে থাকা ধারালো অস্ত্রের আঘাতে অবসরপ্রাপ্ত শিক্ষক ফজলুর রহিম চৌধুরীর বাম পায়ের হাটুতে গুরতর রক্তাক্ত জখম হয়। তাকে বাঁচাতে বসতঘর থেকে অন্যরা এগিয়ে আসলে তাদেরকেও মারধর এবং ভাংচুর করে প্রতিপক্ষরা। পরে ৯৯৯ এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহত শিক্ষককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

অভিযুক্তরা হলেন, পারভেজ সাজ্জাদ (৫২), সরওয়ার মামুন (৫৬), মিনহাজ (৪৪), সেলিম রেজা (৫৪), হেলাল উদ্দিন (৩০) ও আনিচুর রহমান (৩৪)। ঘটনার ব্যাপারে সরওয়ার মামুন কোন মন্তব্য করতে রাজি হননি ও আনিচুর রহমান জানান, ঘটনার সাথে তিনি সম্পৃক্ত না।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, এ ঘটনায় উভয় পক্ষ থানায় মামলা দায়ের করেছেন। ঘটনার ব্যাপারে তদন্ত চলছে। তবে উক্ত ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!