Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় অজ্ঞান পার্টির দৌরাত্ম, সাবধান থাকবেন

লোহাগাড়ায় অজ্ঞান পার্টির দৌরাত্ম, সাবধান থাকবেন

অজ্ঞান পার্টির কবল থেকে রক্ষা পাওয়া স্কুল ছাত্র আরিফুল ইসলাম

অজ্ঞান পার্টির কবল থেকে রক্ষা পাওয়া স্কুল ছাত্র আরিফুল ইসলাম

এলনিউজ২৪ডটকম : মোঃ আরিফুল ইসলাম। উজিরভিটা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ও উপজেলার দক্ষিণ লোহাগাড়া হাজির পাড়ার আবদুর রহিমের পুত্র। গত ১ অক্টোবর ২০১৮ ইং বাড়ি হতে স্কুলে যাবার পথে অজ্ঞান পার্টির কবলে পড়েছে। আজ ৩ অক্টোবার ২০১৮ ইং নিজ বাড়িতে ফিরেছে। তবে কোথায় ছিল, কিভাবে গেছে সেটা তিনি জানে না।

স্কুল ছাত্র আরিফুল ইসলাম জানায়, ঘটনারদিন স্কুলে যাবার পথে কয়েকজন অপরিচিত লোক তাকে ডাকে। যাবার সাথে সাথে নাকে-মুখে একটি রুমাল দিয়ে চেপে ধরে। এরপর তাকে গাড়িতে তুলে নিয়ে যায়। জ্ঞান ফেরার পর দেখতে পায় সে একটি বেড়ার ঘরে বন্দি। ওখান থেকে কৌশলে বের হয়ে অনেক দূর হেঁটে এসে দেখতে পাই ‘হারবাং’ নামক সাইনবোর্ড। পরে সে গাড়িতে করে নিজ বাড়িতে চলে আসে।

স্কুল ছাত্রের চাচা আবদুল মালেক জানান, স্কুলে পরীক্ষার ফি দেয়ার জন্য তার পকেটে এক হাজার টাকা ছিল। টাকা গুলো আর পাওয়া যায়নি। তিনি আরো জানান, তার ভাজিতা এখন বাড়িতে রয়েছে। বাড়িতেই তার চিকিৎসা চলছে। সে ঠিকমতো কথাবার্তা বলতে পারছে না।

সচেতন মহল মনে করছেন অজ্ঞান পার্টির কবল থেকে রক্ষা পেতে সবসময় সজাগ থাকা দরকার। এ ব্যাপারে এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*