ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ার ৪ জন সাতকানিয়ায় পদদলিত হয়ে নিহত

লোহাগাড়ার ৪ জন সাতকানিয়ায় পদদলিত হয়ে নিহত

261

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়া উপজেলার বিশিষ্ট শিল্পপতি কেএসআরএমের স্বত্বাধিকারী মোহাম্মদ শাহজাহানের পক্ষ থেকে দেওয়া ইফতার সামগ্রী সংগ্রহ করার সময় পদদলিত হয়ে ১০ নারী ও শিশু মারা গেছে।  আহত অন্তত ২৫ জন। নিহতদের মধ্যে ৪ জন লোহাগাড়া উপজেলার কলাউজান ও পুটিবিলা ইউনিয়নের বলে সাতকানিয়া থানা সূত্রে জানা গেছে।

সোমবার (১৪ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলার নলুয়া ইউনিয়নের গাটিয়াডাঙ্গা গ্রামের হাঙ্গরমুখ এলাকার কাদেরিয়া মুঈনুল উলুম দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।  ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আটটি মরদেহ উদ্ধার করেছে। বাকি দুই জনকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লোহাগাড়ার নিহতরা হলেন কলাউজান ইউনিয়নের ছালেহ আহমদের কন্যা ফাতেমা বেগম টুনটুটি (১৩), একই ইউনিয়নের আবদুল হাফেজের কন্যা জোসনা বেগম (২৫), মোঃ আলা উদ্দিনের কন্যা নুর জাহান (১৮) ও দক্ষিণ পুটিবিলা আশ্রয়ন প্রকল্পের উম্মে হাবিবার বর বাড়ির বেলাল উদ্দিনের স্ত্রী বুলু আক্তার (৩৫)।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, কেএসআরএমের মালিক  গ্রামের বাড়িতে যাকাত দিচ্ছেন এমন খবর ছড়িয়ে পড়লে আশপাশের বিভিন্ন গ্রাম থেকে কয়েক হাজার নারী-পুরুষ স্থানীয় মাদ্রাসার মাঠে জড়ো হন।  অনেকে রোববার (১৩ মে) রাত থেকে এজন্য ঘটনাস্থলে অপেক্ষা করতে থাকেন। তিনি জানান, অতিরিক্ত ভিড়ে সকাল সাড়ে ১০টার দিকে হিটস্ট্রোকে ১০ নারী ও শিশুর মৃত্যু হয়েছে।

তবে প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর দাবি, হিটস্ট্রোকে নয়, পদদলিত হয়েই ১০ নারী-শিশুর মৃত্যু হয়েছে।

এদিকে, নিহতদের স্বজনদের আহাজারিতে পুটিবিলা ও কলাউজান এলাকায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*