Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার সর্বস্তরের মানুষের জন্য আমার দরজা সবসময় খোলা : বিপ্লব বড়ুয়া

লোহাগাড়ার সর্বস্তরের মানুষের জন্য আমার দরজা সবসময় খোলা : বিপ্লব বড়ুয়া

11-01-2020

মারুফ খান : প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দেশের মানুষের কল্যাণে কাজ করতে হবে। দেশ গড়ার কাজে ঐক্যবদ্ধ থাকার কোন বিকল্প নেই। সরকার পরিচালনার জন্য শক্তিশালী সংগঠন প্রয়োজন বলে অভিমত ব্যক্ত করেন।

শনিবার (১১ জানুয়ারি) বেলা ৩টায় লোহাগাড়া উপজেলা সদরের এক কমিউনিটি সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম. এ. মোতালেব ও এডভোকেট হুমায়ুন কবির রাসেল।

প্রধান অতিথি বলেন, আমি লোহাগাড়ার সন্তান, ক্ষমতা চিরস্থায়ী নয়। এই পদবী থাকুক বা না থাকুক আমার দরজা লোহাগাড়ার সর্বস্তরের জনগণের জন্য সবসময় খোলা ছিল, থাকবে। আমি কারো প্রতিদ্বন্দ্বী নয়, দয়া করে আমাকে কেউ প্রতিদ্বন্দ্বী মনে করবেন না। এমপি-মন্ত্রী হওয়ার খায়েস আমার নাই। লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীরা পূর্বেও আমার প্রতি অনেক আন্তরিকতা দেখিয়েছেন। যা বর্তমানেও থিতু আছে। তার জন্য লোহাগাড়ায় কর্মরত সকল সংবাদকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন, আগামী ২২ জানুয়ারি লোহাগাড়ার চুনতিতে প্রধানমন্ত্রীর সামরিক সচিব প্রয়াত মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীরবিক্রমের স্মরণে এক স্মরণসভার আয়োজন করা হয়েছে। এতে দলমত নির্বিশেষে সকলে উপস্থিত থেকে স্মরণসভা সফল ও সার্থক করার আহবান জানান।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরুর সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল জব্বার, চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, সাতকানিয়া পৌরসভা মেয়র মোঃ জোবায়ের, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ প্রমুখ।

মতবিনিময় সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন উপজেলার ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য উপস্থিত ছিলেন।

11-01-2020 1

biman-ad

এছাড়া মতবিনিময় সভার পূর্বে লোহাগাড়ার চুনতিতে প্রধানমন্ত্রীর সামরিক সচিব প্রয়াত মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীরবিক্রমের কবরে শ্রদ্ধা নিবেদন করেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!