ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়ার দু’জন ৩০ লাখ টাকার জাল নোটসহ নগরীতে গ্রেফতার

লোহাগাড়ার দু’জন ৩০ লাখ টাকার জাল নোটসহ নগরীতে গ্রেফতার

bg_120180412142500

নিউজ ডেক্স : নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ৩০ লাখ টাকার জাল নোটসহ ২ জনকে গ্রেফতার করেছে। বুধবার (১১ এপ্রিল) রাতে নগরীর কোতোয়ালী থানার নিউমার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন লোহাগাড়া উপজেলার পশ্চিম আমিরাবাদের হাজির পাড়ার আবদুর শুক্কুরের পুত্র মোঃ আনোয়ার হোসেন (৩২) ও একই এলাকার সামসুল ইসলামের পুত্র মোঃ জাহেদ হোসেন (২২)।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (ডিসি-বন্দর) মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জাল নোট তৈরি চক্রের ২ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। গোয়েন্দা পুলিশের পরিদর্শক (বন্দর) মো. শাহাদাৎ হোসেন খানের নেতৃত্বে এসময় তাদের কাছ থেকে এক হাজার ও পাঁচশ টাকা সমমানের ৩০ লাখ টাকার জাল নোট উদ্ধার করা হয়।’

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে পরবর্তীতে লোহাগাড়ার পশ্চিম আমিরাবাদে তাদের নিজ বাড়ি থেকে জাল নোট তৈরির কাজে ব্যবহৃত একটি ল্যাপটপ, সিপিইউ, জাল নোট তৈরির উন্নত প্রিন্টার, জাল নোট কাটার মেশিন উদ্ধার করা হয়। এ সময় প্রস্তুতের প্রক্রিয়াধীন এক হাজার টাকার ৩০৯টি, পাঁচশ টাকার ১০৫টি জাল নোটও উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*