Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ার কৃতি শিক্ষার্থী আব্বাস গণি

লোহাগাড়ার কৃতি শিক্ষার্থী আব্বাস গণি

image_printপ্রিন্ট করুন

129

লোহাগাড়ার কৃতি শিক্ষার্থী মোহাম্মদ আব্বাস গণি অনার্স ফাইনাল পরীক্ষায় প্রথম শ্রেণীতে প্রথম হয়েছে। তিনি ২০১৯ সালে প্রকাশিত ফলাফলে জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় হতে ফার্মাসি বিভাগ হতে অংশগ্রহণ করেন। তাঁর প্রাপ্ত পয়েন্ট ৩.৮৮।

জানা যায়, মোহাম্মদ আব্বাস গনি লোহাগাড়া উপজেলা সদরের নজমুন্নিছা সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে পিএসসি পরীক্ষায় সাধারণ গ্রেডে ও দক্ষিণ সাতকানিয়া গোলামবারী সরকারী মডেল উচ্চ বিদ্যালয় হতে জেএসসি পরীক্ষায় টেলেন্টপুলে বৃত্তি লাভ করে। দক্ষিণ সাতকানিয়া গোলামবারী সরকারী মডেল উচ্চ বিদ্যালয় হতে এসএসসি ও ঢাকা বিএফ শাহীন স্কুল এন্ড কলেজ হতে এইচএসসি হতে জিপিএ-৫ লাভ করে। তিনি বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট হতেও বৃত্তি লাভ করে।

67064610_716476868807157_4851319264826621952_n

এছাড়াও তিনি বিভিন্ন পাবলিক ও প্রাইভেট ইউনিভার্সিটির সাথে প্রতিযোগিতা করেছেন। নর্থ সাউথ ইউনিভার্সিটি তে অনুষ্ঠিত ফার্মা অলিম্পিয়াডে ফার্স্ট রানারআপ এবং এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত ফার্মা অলিম্পিয়াডে চ্যাম্পিয়ন হন।

মোহাম্মদ আব্বাস গণি লোহাগাড়া উপজেলা সদর ইউনিয়নের সিকদার পাড়ার মরহুম হেফাজতুর রহমান সিকদারের ৬ষ্ঠ সন্তান ও আওয়ামী লীগ নেতা এইচ এম গণি সম্রাটের ভাই। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!