Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

এলনিউজ২৪ডটকম :  লোহাগাড়ার আমিরাবাদে বাসের ধাক্কায় মো. জিসান (২২) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের বার আউলিয়া কলেজ গেইট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত জিসান উপজেলার পদুয়া ইউনিয়নের নাওঘাটা এলাকার ছরওয়ার আলমের পুত্র। এ ঘটনায় আহত হয়েছেন একই ইউনিয়নের ধলিবিলা এলাকার কফিল উদ্দিন (২০) নামে আরেক যুবক।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে চট্টগ্রামমুখি শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস মোটরসাইকেল আরোহীকে পেছনে ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। ফলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী জিসান নিহত ও কফিল উদ্দিন গুরতর আহত হন। আহত কফিল উদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহতের চাচাতো ভাই আবদুর রহিম জানান, মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় জিসান ঘটনাস্থলে নিহত ও কফিল গুরতর আহত হন। নিহত জিসানকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। আহত কফিল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। নিহতের মরদেহ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি আটক করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!