ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় নিখোঁজ কলেজ ছাত্রী নিশু চট্টগ্রাম নগরী থেকে উদ্ধার

লোহাগাড়ায় নিখোঁজ কলেজ ছাত্রী নিশু চট্টগ্রাম নগরী থেকে উদ্ধার

133

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রী আকলিমা আক্তার নিশু নিখোঁজ হওয়ার তিন মাস পর চট্টগ্রাম নগরীর জালালাবাদ বালু ছড়া হতে উদ্ধার হয়েছে। লোহাগাড়া থানার এসআই লিটন চন্দ্র সিংহ গোপন সংবাদের ভিত্তিতে গত ২৯ মার্চ রাতে তাকে উদ্ধার করে লোহাগাড়া থানায় নিয়ে আসেন।

এ সময় তার সাথে জনৈক মিঠুন শীল ওরফে ওমর ফারুককেও আটক করা হয়েছে। ওমর ফারুক নিজেকে নিশুর স্বামী বলে দাবী করেছেন। তাদেরকে লোহাগাড়া থানায় ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিশু ২০১৬ সালের ২০ ডিসেম্বর কলেজের আসার পথে নিখোঁজ হয়ে যায়। তার মা এ সংক্রান্ত লোহাগাড়া থানায় একটি অপহরণ মামলা রুজু করেন।

উল্লেখ্য, চরম্বা রাজঘাটা এলাকার আবদুদ্দইয়ানের কন্যা। আকলিমার সাথে একই ইউনিয়নের মাইজবিলার জনৈক জনু মিয়ার সাথে বিয়ে হয়। পরে উভয়ের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এতে তার পরিবার বিষয়টি মেনে নিতে পারেনি বলে অভিযোগ উঠে। ইত্যবসরে নিশু অজানার পথে পা বাড়ায় এবং মিঠুন শীলের সাথে পরিণয় সূত্রে আবদ্ধ হয়।

গত ২৯ মার্চ জনু মিয়া আদালতে হাজির হলে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বর্তমানে তিনি হাজতে রয়েছে এবং নিশু উদ্ধার হয়ে লোহাগাড়া থানায় মিঠুন শীলের সাথে দিন যাপন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*