ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় চেয়ারম্যান-মেম্বার পদে মনোনয়পত্র সংগ্রহ করছেন ১১৪ জন

লোহাগাড়ায় চেয়ারম্যান-মেম্বার পদে মনোনয়পত্র সংগ্রহ করছেন ১১৪ জন

33

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার ৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ মে পর্যন্ত চেয়ারম্যান-মেম্বার পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১১৪ জন। উপজেলা নির্বাচন অফিস সূত্র এ তথ্য জানা গেছে। আগামী ৯ মে পর্যন্ত মনোনয়পত্র বিতরণ অব্যাহত থাকবে বলে প্রকাশ।

জানা যায়, চুনতি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু ও সোলতান আহমদ, বড়হাতিয়ায় বর্তমান চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, পুটিবিলায় হাজী ইউনুচ ও বর্তমান চেয়ারম্যান ফরিদ উদ্দিন, কলাউজানে বর্তমান চেয়ারম্যান এম ওয়াহেদ মনোয়নপত্র সংগ্রহ করেছেন বলে প্রকাশ। চরম্বা ও পদুয়ায় এখনো পর্যন্ত চেয়ারম্যান কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেননি।

বিভিন্ন ওয়ার্ডে সংরক্ষিত ও সাধারণ আসনে মেম্বার পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বড়হাতিয়া ২৫ জন, চুনতিতে ১৪, চরম্বায় ২৭ জন, পুটিবিলায় ২৩ জন, পদুয়ায় ৯ জন ও কলাউজানে ১০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

জনা যায়, নির্বাচনকে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু করার লক্ষ্যে কমিশন বড়হাতিয়া ও চুনতি ইউনিয়নের জন্য উপজেলা নির্বাচন অফিসার আল মামুন, পদুয়া ও কলাউজান ইউনিয়নের জন্য উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ জাহাঙ্গীর আলম এবং চরম্বা ও পুটিবিলা ইউনিয়নের জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম চৌধুরীকে রিটার্নিং অফিসার নিয়োগ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*