ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লামায় নৌকাডুবি : দুজনের লাশ উদ্ধার

লামায় নৌকাডুবি : দুজনের লাশ উদ্ধার

bandarban

নিউজ ডেক্স : লামায় ইঞ্জিনচালিত নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মধ্যে দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনার দুই দিন পর আজ সোমবার (৬ আগস্ট) সকালে মাতামুহুরি নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ অপরজনের সন্ধান এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত পাওয়া যায়নি।

গত শনিবার (৪ আগস্ট) বিকেলে হাট থেকে ফেরার পথে মাতামুহুরী নদীর লামা খাল ও পোপা খালের মিলনস্থলে প্রবল স্রোতে একটি ছোট ইঞ্জিনচালিত নৌকা উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে।

লামা থানার ওসি আপ্পেলা রাজু নাহা বলেন, ডুবে যাওয়া নৌকাটিতে ১৭ জন যাত্রী ছিল। এদের মধ্যে ১৪ জন সাঁতরে কূলে উঠতে পারলেও লুলেক ম্রো (৫৫), মেনপ্রে ম্রো (৩৫) এবং রেংপং ম্রো (৪০) নামের তিনজন নদীতে নিখোঁজ হন।

ফায়ার সার্ভিসের লামা স্টেশন কর্মকর্তা বিশান্তর বড়ুয়া বলেন, ওই ছোট ইঞ্জিন বোটে ধারণ ক্ষমতার অধিক যাত্রী থাকায় মাতামহুরির প্রবল স্রোতে মাঝি নৌকার নিয়ন্ত্রণ রক্ষা করতে না পারায় এই দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

স্টেশন কর্মকর্তা আরো বলেন, নৌকাডুবির খবর জানার পরপরই চট্টগ্রাম থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদলকে সেখানে পাঠানো হয়। তারা অনেক চেষ্টা করেও কারো সন্ধান পাননি। আজ সোমবার সকালে লামা খালে লুলেক ম্রো এবং মেনপ্রে ম্রোর মরদেহ ভেসে ওঠে।

স্থানীয় সূত্র জানায়, লুলেক ম্রোর বাড়ি গজালিয়া ইউনিয়নের চিঅং পাড়ায় এবং মেনপ্রে ম্রো তাউ পাড়ার বাসিন্দা। নিখোঁজ রেংপং ম্রোর বাড়ি সদর ইউনিয়নের লাইলা নয়া পাড়ায়।

লামা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিন্টু সেন বলেন, নিখোঁজ রেংপং ম্রোর মরদেহ ভেসে ওঠার আশায় তার আত্মীয়-স্বজন এবং এলাকাবাসী খালের পাড়ে এখনও অপেক্ষায় রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*