ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত

বন্দুকযুদ্ধ

নিউজ ডেক্স : কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল করিম (৩৮) নামে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ভোরে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন ট্যুরিস্ট পার্ক এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, নিহত করিম ডাকাতি ও মাদক কারবারে জড়িত ছিলেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র, ১০ হাজার পিস ইয়াবা, ৩ রাউন্ড তাজা কার্তুজ ও দুটি খালি খোসা উদ্ধার করা হয়েছে। করিম টেকনাফের হ্নীলার লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্প এলাকার ডি ব্লকের আব্দুস সালামের ছেলে। তার বিরুদ্ধে থানায় খুন, ডাকাতি, অপহরণ ও মাদকের একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের ইনর্চাজ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব (এক্সবিএন) জানান, ভোরে মাদক পাচারের জন্য টেকনাফ স্থলবন্দর সংলগ্ন বরইতলী এলাকায় একদল ডাকাতের অবস্থানের সংবাদে র‌্যাবের একটি বিশেষ টহল দল সেখানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় তারা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ডাকাতরা পাহাড়ের দিকে পালিয়ে যায়।

biman-ad

পরে ওই এলাকায় তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে আসলে তাকে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!