Home | দেশ-বিদেশের সংবাদ | র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়ে দুই ‘মাদক কারবারি’ নিহত

র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়ে দুই ‘মাদক কারবারি’ নিহত

image_printপ্রিন্ট করুন

Crossfier5-2 (1)

নিউজ ডেক্স : কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে গুলিবিনিময়ে দুই ব্যক্তি নিহত হয়েছে। তারা মাদক কারবারি বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক, সহকারী পুলিশ সুপার মাশকুর রহমান জানিয়েছেন, টেকনাফ থানার বাহারছড়া ঘাট এলাকায় মাদক কারবারিদের সঙ্গে র‌্যাব ৭-এর একটি আভিযানিক দলের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এরপর ঘটনাস্থল থেকে দুজন মাদক কারবারির গুলিবিদ্ধ মৃতদেহ, ৫০ হাজার পিস ইয়াবা, দুটি বিদেশি পিস্তল, একটি ওয়ানশুটার গান ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব ৭।

এ বিষয়ে র‍্যাব-৭ টেকনাফ ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব গণমাধ্যমকে বলেন, ‘ইয়াবার বড় একটি চালান’ আসার খবরে র‍্যাবের একটি দল বৃহস্পতিবার ভোর রাতে সাবরাং ইউনিয়নের মেরিন ড্রাইভ সংলগ্ন খুরের মুখ এলাকায় অভিযানে যায়। তারা সেখানে পৌঁছালে মাদক পাচারকারিরা গুলি ছুড়তে থাকে। র‍্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলি থামার পর ঘটনাস্থলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

হতাহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!