Home | উন্মুক্ত পাতা | মেধাবী ছাত্র তৈয়বুল’র চিকিৎসা সহায়তার জন্য “খোলা চিঠি”

মেধাবী ছাত্র তৈয়বুল’র চিকিৎসা সহায়তার জন্য “খোলা চিঠি”

343

প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী
মাননীয় সংসদ সদস্য চট্টগ্রাম- ১৫ (লোহাগাড়া-সাতকানিয়া)

মিসেস রিজিয়া রেজা চৌধুরী
সদস্য, বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ
নির্বাহী পরিচালক, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন।

যথাযথ সম্মানপূর্বক বিনীত নিবেদন এই যে, বান্দরবান সরকারী কলেজের বিবিএ (ব্যবস্থাপনা) ৩য় বর্ষের ছাত্র তৈয়বুল ইসলাম (২১) লোহাগাড়া উপজেলা সদরের উজিরভিটা এলাকার অসহায় দিনমজুর মোহাম্মদ আইয়ুব’র পুত্র। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৪র্থ বারের মতো কেমোথেরাফি নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন। টিউমার ক্যান্সারে আক্রান্ত তৈয়বুল ইসলাম বর্তমানে মৃত্যুর প্রহর গুণছেন। ইতোমধ্যে ধার-দেনা ও আত্মীয়-স্বজনদের কাছে থেকে নিয়ে তৈয়বুল ইসলামের চিকিৎসার জন্য প্রায় ৬/৭ লাখ টাকা খরচ করেছেন তার অসহায় পরিবার। ডাক্তার জানিয়েছেন, উন্নত চিকিৎসা ব্যয়বহুল এবং প্রচুর অর্থের প্রয়োজন।

মাননীয় এমপি মহোদয় আপনি একজন সৎ, মহৎ, জ্ঞানী ও দানশীল ব্যক্তি। আপনাকে এমপি হিসেবে পেয়ে আমরা ধন্য ও গর্বিত।  আপনার নির্বাচনী এলাকা লোহাগাড়া-সাতকানিয়ায় মানব কল্যাণের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। করছেন। যা সত্যিই প্রশংসার দাবীদার। শুধু আপনার নির্বাচনী এলাকা না, দেশের অনেক স্থানে মানবকল্যাণের জন্য প্রচারবিহীন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। মিসেস রিজিয়া রেজা চৌধুরী আপনি একজন দক্ষ সংগঠক, শিক্ষানুরাগী ও মমতাময়ী নারী নেত্রী। এলাকার শিক্ষা ক্ষেত্রে ও মানবসেবায় আপনার অবদান অনিস্বীকার্য। আপনাদের দক্ষ নেতৃত্বে লোহাগাড়া-সাতকানিয়াবাসী আরো অনেক উপকৃত হবে এমনটাই আশা রাখি।

আপনাদের মহানুববতা ও উদার মন-মানষিকতা নিয়ে আমাদের লোহাগাড়ারই একজন মেধাবী ছাত্র তৈয়বুল ইসলামের চিকিৎসা সহায়তার জন্য এগিয়ে আসবেন। এমনটাই আশা করছি আমরা লোহাগাড়ার সর্বস্তরের জনসাধারণ।

এছাড়াও দেশ-বিদেশের সকলকে মেধাবী ছাত্র তৈয়বুল ইসলামের চিকিৎসা সহায়তার জন্য এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

এলাকাবাসীর পক্ষে
মারুফ খান
প্রকাশক- lohagaranews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*