ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মীরুসহ ৬ আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর

মীরুসহ ৬ আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর

miru20170213105949

নিউজ ডেক্স : সাংবাদিক শিমুল হত্যা মামলায় সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মীরুসহ ৬ আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে শাহজাদপুর উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক হাসিবুল হক এ আদেশ দেন।

রিমান্ডের আদেশপ্রাপ্ত বাকি আসামিরা হলেন, মীরুর ভাই হাবিবুল হক মিন্টু, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য কে এম নাসিরুদ্দিন (৪৮), হযরত আলী, নজরুল ইসলাম ও মানিক।

শাহজাদপুর উপজেলা আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাড. আবুল কাশেম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ৭ ফেব্রুয়ারি শিমুল হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা মনিরুল ইসলাম শাহজাদপুর উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মেয়র মীরুর সাতদিনের রিমান্ড আবেদন করেন।

সেসময় আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসিবুল হক আবেদনটি আমলে নিয়ে আজ ১৩ ফেব্রুয়ারি শুনানির দিন ধার্য করেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার শাহজাদপুর পৌর মেয়রের ব্যক্তিগত শটগানের গুলিতে দৈনিক সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল আহত হন। পরে গুরুতর অবস্থায় শুক্রবার দুপুরে বগুড়া থেকে ঢাকা নেয়ার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম গোলচত্বর এলাকায় তিনি মারা যান।

এই মামলায় ৫ ফেব্রুয়ারি রাতে ঢাকার শ্যামলী এলাকা থেকে ঢাকা মেট্টোপলিটন পুলিশের সহায়তায় মেয়র হালিমুল হক মীরুকে গ্রেফতার করে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*