Home | দেশ-বিদেশের সংবাদ | মানব কল্যাণই শেখ হাসিনার রাজনীতি: আমিন

মানব কল্যাণই শেখ হাসিনার রাজনীতি: আমিন

নিউজ ডেক্স : মানব কল্যাণই মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার রাজনীতি। পিতার মত মানুষের ভাগ্য পরিবর্তনের রাজনীতি করেন বলেই তিনি প্রধানমন্ত্রী থাকলে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়, মাথাপিছু ইনকাম ৬০০ ডলার থেকে ২৯০০ ডলার হয়, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে, মানুষের গড় আয়ু বাড়ে, বই উৎসব হয়, শিক্ষার হার বাড়ে, জঙ্গি হামলা বন্ধ হয়, গৃহহীন মানুষ গৃহ পায়, দেশের অর্থনীতি গতিশীল হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার আহমদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, অ্যাডভোকেট শাহরিয়ার, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, অতীতে যারা ক্ষমতায় যাবার জন্য আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করেছে, ধর্মের দোহায় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করেছে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে তারা আজ কেউই নেই। তারা ক্ষমতায় থাকলে হাওয়া ভবন বানিয়ে লুটপাট, জঙ্গীদের প্রশ্রয় দেয়, সার ও বিদ্যুৎ চাইলে গুলি করে মানুষ মারে তাদেরকে এই দেশের জনগণ আর কখনোই ক্ষমতায় দেখতে চায় না।

এ সময় তিনি ঘরে ঘরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে সবাইকে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!