ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার একটাই দাবী

মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার একটাই দাবী

1521514471

মারুফ খান : ২১ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ চট্টগ্রামের পটিয়া উপজেলায় আসছেন। ইতোমধ্যে প্রধানমন্ত্রীর আগমণকে ঘিরে দক্ষিণ চট্টগ্রামবাসীর মনে আনন্দ দেখা দিয়েছে। দক্ষিণ চট্টগ্রামবাসীর অনেকের অনেক রকম চাওয়া-পাওয়া ও দাবী আছে। অনেক চাওয়া-পাওয়া ও দাবী পূরণ করবেন। আর কিছু চাওয়া-পাওয়া ও দাবীর আশ্বাস দিবেন। আমি দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার একজন স্থায়ী বাসিন্দা। দক্ষিণ চট্টগ্রামে প্রধানমন্ত্রীর আগমণে আমারও একটি দাবী থাকবে।

দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বটতলী মোটর একটি ব্যস্ততম বাণিজ্যিক কেন্দ্র। ব্যবসায়ীকসহ বিভিন্ন কর্মকান্ডে এ উপজেলার মানুষের দেশের বিভিন্নস্থানে যাতায়াত করে থাকে। কিন্তু অত্যন্ত দুঃখ ও লজ্জাজনক বিষয় আমরা লোহাগাড়াবাসী দীর্ঘদিন যাবত একটি পরিবহণ মালিকের কাছে জিম্মি। যা রহস্যজনক। যার কারণে গাড়ির অভাবে লোহাগাড়াবাসী দেশের বিভিন্ন স্থানে যাতায়াত করতে নানা দূর্ভোগের শিকার হতে হয়। হচ্ছে। এর প্রতিকার চেয়ে লোহাগাড়াবাসী মানববন্ধন ও স্থানীয় জনপ্রতিনিধি এবং প্রশাসনকে বার বার অবহিত করার পরও কোন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেননি। স্থানীয়রা সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্র-পত্রিকায় বহু লেখালেখি হয়েছে। হচ্ছে। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি।

কয়েকটি আগে একটি টিভি চ্যানেলের টক শো অনুষ্ঠানে নেপালে বিমান দূর্ঘটনায় আহতদের দেশে নিয়ে এসে চিকিৎসা করানোর ব্যাপারে সাপ্তাহিক ম্যাগাজিনের সম্পাদক গোলাম মর্তুজা বলেছিলেন, এ দেশে প্রধানমন্ত্রীর তদারকী ও নির্দেশনা ছাড়া কোন কাজ ঠিকমতো হয় না।

তারই সূত্র ধরে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে লোহাগাড়াবাসীর পক্ষ হয়ে আমার আকুল আবেদন “আমাদেরকে পরিবহণ সংকটমুক্ত করুন”। লোহাগাড়ায় আরো কয়েকটি বাস কাউন্টার স্থাপনের নির্দেশ দিন। এতে লোহাগাড়াবাসী দীঘদিনের পরিবহণ সংকট থেকে মুক্তি পাবে। দক্ষিণ চট্টগ্রামে প্রধানমন্ত্রীর আগমণে এটিই আমার একমাত্র দাবী।

প্রকাশক : lohagaranews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*