Home | দেশ-বিদেশের সংবাদ | মাইক্রোবাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে লোহাগাড়ার দুই যুবক নিহত

মাইক্রোবাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে লোহাগাড়ার দুই যুবক নিহত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সাতকানিয়ায় মাইক্রোবাস- মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে লোহাগাড়ার দুই যুবক নিহত হয়েছেন। তারা সম্পর্কে শ্যালক ও দুলাভাই। শনিবার (২০ মার্চ) সকাল সাড়ে ৭টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের শিশুতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি এলাকার আবদুর রহমানের পুত্র মো. ওবায়দুল হক (৩২) ও তাঁর শ্যালক একই উপজেলার পুদয়া ইউনিয়নের জঙ্গল পদুয়ার ওসমান গনির পুত্র মোহাম্মদ নোমান (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তারা শ্যালক ও দুলাভাই মিলে মোটরসাইকেলে করে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হন। ওবায়দুল হকের চট্টগ্রাম নগরে মোটর মেকানিকের ব্যবসা ছিল। তার দোকানে শ্যালক নোমান কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন। সকালে দুলাভাই জঙ্গল পদুয়ার শ্বশুরবাড়ি থেকে শ্যালককে নিয়ে মোটরসাইকেলে করে চট্টগ্রামের দোকানে যাচ্ছিলেন।

দোহাজারী হাইওয়ে থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রব বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়। পরে আইনগত প্রক্রিয়া শেষে লাশ দুটি তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর পরই মাইক্রোবাসের চালক পালিয়ে গেছেন। তবে মাইক্রোবাসটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!