Home | ব্রেকিং নিউজ | মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লোহাগাড়ায় বিক্ষোভ

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে লোহাগাড়ায় বিক্ষোভ

এলনিউজ২৪ডটকম : মহানবী হযরত মোহাম্মদ (সা.) ও তাঁর পরিবারকে নিয়ে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতার অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে লোহাগাড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ জুন) দুপুরে ‘প্রজন্ম লোহাগাড়া’ ও ‘হেফাজত ইসলাম লোহাগাড়া-সাতকানিয়া উপজেলা শাখা’র উদ্যোগে বিক্ষোভ মিছিল উপজেলা সদর বটতলী ষ্টেশন প্রদক্ষিণ শেষে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

মাওলানা নোমান উদ্দিনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হেফাজত ইসলাম চট্টগ্রাম দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আমিরুল ওয়াহেদ, লোহাগাড়া-সাতকানিয়া শাখার সাধারণ সম্পাদক মাওলানা শোয়েব চেওধুরী, প্রজন্ম লোহাগাড়ার আহবায়ক শাহাব উদ্দিন, মো. নুরুচ্ছাফা ও বাহার উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, ভারতের একটি উগ্রবাদী গোষ্ঠী এখন দেশটিতে ইসলাম, ইসলামী মূল্যবোধ ও ইসলামী স্মারকগুলোকে বিশেষভাবে টার্গেট করেছে। সে ধারাবাহিকতায় ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মোহাম্মদ (সা.) ও উম্মুল মোমেমিন হযরত আয়েশা (রা.) কে নিয়ে আপত্তিকর কুরুচিপুর্ণ মন্তব্য করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন। অবিলম্বে কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করে ভারত সরকারকে মুসলিম উম্মাহর কাছে ক্ষমা প্রার্থনার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!