ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বৃহস্পতিবার তাসফিয়া হত্যায় আদনানকে জিজ্ঞাসাবাদ

বৃহস্পতিবার তাসফিয়া হত্যায় আদনানকে জিজ্ঞাসাবাদ

image-48877-1525287468

নিউজ ডেক্স : নগরের আলোচিত স্কুলছাত্রী তাসফিয়া আমিন (১৬) হত্যা মামলার প্রধান আসামি তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে বৃহস্পতিবার (১০ মে) জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) মো. জাহেদুল ইসলাম বলেন, ‘পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) ফরিদুল আজম ও মামলার তদন্ত কর্মকর্তা ও উপ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন ঢাকার গাজীপুরের টঙ্গীতে অবস্থিত কিশোর উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়কের উপস্থিতিতে আদনানকে জিজ্ঞাসাবাদ করবে।

এর আগে রোববার (৬ মে) বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা আদনানকে পঞ্চম মহানগর অতিরিক্ত দায়রা জজ জান্নাতুল ফেরদৌস চৌধুরীর আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত তার বয়স বিবেচনায় গাজীপুরের টঙ্গীতে অবস্থিত কিশোর উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়কের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।

জিজ্ঞাসাবাদ শেষে পুলিশকে ১০ দিনের মধ্যে আদালতে প্রতিবেদন দাখিল করারও আদেশ দেন আদালত।

বুধবার (০২ মে) সকালে স্থানীয়দের খবরে নগরের পতেঙ্গার ১৮ নম্বর ব্রিজঘাট পাথরের ওপর থেকে সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের (১৬) মরদেহ উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ।

পরে একই দিন সন্ধ্যায় নগরের খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি এলাকা থেকে পুলিশ তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে (১৭) আটক করে। আটক আদনান মির্জা বাংলাদেশ ‍এলিমেন্টারি স্কুলের ছাত্র এবং ব্যবসায়ী ইস্কান্দার মির্জার ছেলে।

এ ঘটনায় বৃহস্পতিবার (০৩ মে) তাসফিয়ার বাবা বাদী হয়ে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে পতেঙ্গা থানায় ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

হত্যার আটদিন পার হলেও প্রধান আসামি আদনান ছাড়া অন্য কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাসফিয়াকে বহনকারী সেই সিএনজিকে চিহ্নিত করা হলেও এখনো হদিস পাওয়া যায়নি।

জাহেদুল ইসলাম আরও বলেন, তাসফিয়াকে বহনকারী সেই সিএনজির আটকে চেষ্টা অব্যাহত আছে।

সূত্র : বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*