Home | দেশ-বিদেশের সংবাদ | বিয়ের আগের দিন রাতে বর নিখোঁজ

বিয়ের আগের দিন রাতে বর নিখোঁজ

image_printপ্রিন্ট করুন
ফাইল ছবি

ফাইল ছবি

নিউজ ডেক্স : টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় বিয়ের আগের দিন রাতে বর নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। এতে বন্ধ হয়ে গেছে বিয়ের আনুষ্ঠানিকতা। বর নিখোঁজের চারদিনেও সন্ধান না পাওয়ায় বর ও কনের পরিবার বিপাকে পড়েছেন।

বর নিখোঁজের এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাশতৈল ইউনিয়নের উত্তর পেকুয়া গ্রামে। বরের নাম ইউসুফ আলী (৩০)। তার বাবার নাম আব্দুল্লাহ হেল কাফী। বর বাসাইল উপজেলার টেঙ্গুরিয়াপাড়া ফাজিল মাদরাসার আরবি বিভাগের প্রভাষক।

গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) পরিবারের পক্ষ থেকে ইউসুফ আলীর সঙ্গে জামালপুর জেলা সদরের সরকারি উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় বিভাগের সহকারী শিক্ষক আব্দুল হালিম মিয়ার মেয়ের বিয়ের দিন ধার্য করা হয়।

এ উপলক্ষে সকল আনুষ্ঠিকতা সম্পন্ন করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় ইউসুফ আলীর বড় ভাই ইব্রাহীম মোবাইর ফোনে ইউসুফকে তক্তারচালা বাজারে আসতে বলেন। ইউসুফ বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে বের হয়ে আসেন।

এরপর থেকে ভাইয়ের সঙ্গে তার আর দেখা হয়নি। রাতে ইউসুফ বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। ২৪ ঘণ্টায় তার কোনো খোঁজ না পেয়ে শুক্রবার বড় ভাই ইব্রাহীম মির্জাপুর থানায় সাধারণ ডায়েরি করেন।

রোববার দুপুর ১২টার দিকে ইউসুফের বড় ভাই ইব্রাহীমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, চারদিনেও ইউসুফের কোনো খোঁজ না পেয়ে আমরা উদ্বিগ্ন।

বিষয়টি নিশ্চিত করে মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বলেন, ইউসুফের ভাই ইব্রাহীম এ ঘটনায় সাধারণ ডায়েরি করেছেন। তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ। -জাগোনিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!