Home | দেশ-বিদেশের সংবাদ | বিএনপি-জামায়াত জোট সরকার রেলকে ধ্বংস করেছিল : রেলমন্ত্রী

বিএনপি-জামায়াত জোট সরকার রেলকে ধ্বংস করেছিল : রেলমন্ত্রী

নিউজ ডেক্স :  বিএনপি-জামায়াত জোট সরকার রেলকে কোনো গুরুত্ব দেয়নি অভিযোগ করে রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, তারা রেলকে ধ্বংস করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের পর রেলকে গুরুত্ব দিয়ে আলাদা মন্ত্রণালয় করেছেন।

সাধারণ মানুষ অল্প পয়সায় যাতে চলাফেরা করতে পারে এবং রেলকে ব্যবহার করতে পারে সেই পরিকল্পনা নিয়েছেন। তারই ধারাবাহিকতায় বর্তমানে রেলের উন্নয়নে অনেক কাজ হচ্ছে।

শুক্রবার (২৭ আগস্ট) পঞ্চগড়ের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি। বাংলানিউজ

রেলমন্ত্রী বলেন, আমরা সবাই মিলে চেষ্টা করছি এই পঞ্চগড়কে রেলের দিক থেকে আরও আলোকিত করার। যেসব উন্নয়নমূলক কাজ চলছে, আশাকরি সেগুলো শেষ হলে রেলওয়ে স্টেশনের চেহারা পাল্টে যাবে। প্রধানমন্ত্রী চান সমন্বিত একটা যোগাযোগ ব্যবস্থা। তারই ধারাবাহিকতায় আমরা কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, শেখ হাসিনা যদি সরকারে থাকে তাহলে দেশের উন্নয়ন হবে। দেশের উন্নয়ন হলে তখন আর বাংলাদেশে কোনো গরিব মানুষ থাকবে না। সবাই স্বাবলম্বী হয়ে যাবে।

এ সময় জেলা প্রশাসক (ডিসি) জহুরুল ইসলাম, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ইউসুফ আলী, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড়ের পৌর মেয়র জাকিয়া খাতুনসহ রেলওয়ে বিভাগের কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!