ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে বাস-মোটসাইকেল সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

বান্দরবানে বাস-মোটসাইকেল সংঘর্ষে পুলিশ সদস্য নিহত

968468hebc2364956

নিউজ ডেক্স : বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেনে এক পুলিশ সদস্য। শনিবার রাত ১২টায় বান্দরবান সদরস্থ বান্দরবান-রাঙামাটি সড়কের রোয়াংছড়ি বাসস্ট্যান্ড এলাকায় নির্মাণাধীন শিশুপার্কের সামনে এ  সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম ইমরান খান জনি। তিনি বান্দরবান পুলিশ লাইনের আরআই অফিসে কর্মরত ছিলেন । তিনি ফেনীর ছাগলনাইয়ার মো. জাহাঙ্গীর আলমের সন্তান।

বান্দরবান সদর থানার এসআই প্রনব কান্তি দাশ জানান, বান্দরবান-রাঙামাটি সড়কের রোয়াংছড়ি বাসস্ট্যান্ড এলাকায় নির্মাণাধীন শিশুপার্কের সামনে মো. ইমরান হোসেন জনি বালাঘাটা পুলিশ লাইন থেকে বান্দরবান সদরে আসার পথে বিপরীতগামী বাস ( চট্টমেট্রো চ-২২০৭) এবং মোটরবাইক মুখোমুখি সংঘর্ষ হয়।এতে মোটরবাইকে থাকা পুলিশ ইমরান খান জনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আঘাত গুরুতর বিধায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টায় তিনি মারা যান।

biman-ad

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি তদন্ত)  মো. এনামুল হক ভুঁইয়া সত্যতা নিশ্চিত করে ব‌লেন, রা‌তে পু‌লিশ লাইন থে‌কে বান্দরবান আসার প‌থে বা‌সের সা‌থে ‌ মোটরসাই‌কেল ধাক্কা লে‌গে পু‌লিশ সদস্য নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় বাস ও চালক মো. সাইফুল ইসলামকে (২৪) আটক করা হ‌য়ে‌ছে।  তাকে আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!