Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে দোকান ও বসতঘরে আগুন, আহত ৬

বান্দরবানে দোকান ও বসতঘরে আগুন, আহত ৬

bandarban-fire-pic-1-20181011131349

নিউজ ডেক্স : বান্দরবানের সদর উপজেলার ক্যাচিংঘাটা বাজারে আগুন লেগে ১৫টি দোকান ও পাঁচটি বসত বাড়ি পুড়ে গেছে। এসময় বসত বাড়ির একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে নারীসহ ছয় জন আহত হন।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। একটি মেকানিকের দোকান থেকে আগুনের সূত্রপাত বলে দমকলবাহিনীর সদস্যরা জানিয়েছেন। আহতরা হলেন জেসমিন আক্তার, মো. আনিসুর রহমান, জাহাঙ্গীর, শাহাদাত, নওশাদ ও ফিরোজ।

স্থানীয়তের বরাত দিয়ে দমকল বাহিনীর সদস্যরা জানান, ভোরে ক্যাচিংঘাটার মাহাবুবের মেকানিক দোকান থেকে হঠাৎ করে আগুনের শিখা দেখতে পায় স্থানীয়রা। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে প্রায় ১৫টি দোকান পুড়ে যায়। এছাড়াও দোকানে সাথে লাগানো ৫টি বসতঘরও পুড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় দমকল বাহিনীর তিনটি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে। আহত পাঁচজনকে উদ্ধার করে বান্দরবান হাসপাতালে ভর্তি করা হলেও কর্তব্যরত চিকিৎসক জেসমিনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস জানান, একটি মেকানিকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানতে পেরেছি। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ণয়ের চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*