Home | দেশ-বিদেশের সংবাদ | বাঁশখালীতে র‌্যাবের গুলিতে জলদস্যু নিহত

বাঁশখালীতে র‌্যাবের গুলিতে জলদস্যু নিহত

Untitled-1

নিউজ ডেক্স : বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম লটমণি পাহাড় এলাকায় শনিবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে একদল ডাকাতের সাথে র‌্যাব-৭ এর টহলদলের গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

biman-ad

এ ঘটনায় জলদস্যু মোরশেদ আলম (৩৫) নামে একজন নিহত হয়। নিহত মোরশেদ চাম্বল ইউনিয়নের চাম্বল বাজার এলাকার মৃত ছিদ্দিক আহমদের পুত্র। শনিবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটের সময় গুলিবিনিময়ের এ ঘটনা ঘটে। -আজাদী

র‌্যাব চট্টগ্রাম অফিস সূত্রে জানা যায়, নিহত মোরশেদ বাঁশখালীর বঙ্গোপসাগরে চাঞ্চল্যকর ৩১ জেলে হত্যা মামলা, খুন, ডাকাতি, চাঁদাবাজিসহ দুই ডজনেরও অধিক মামলার আসামী।

এদিকে বিগত কিছুদিন আগে মোরশেদকে গ্রেপ্তারের জন্য চাম্বলের এলাকাবাসী চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সন্মেলন করে অভিযোগ করেন। এলাকায় নানা অপরাধে জড়িত থেকে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা বেসামাল করে তোলে মোরশেদ।

র‌্যাব-৭ অফিস সূত্রে আরো জানা যায়, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ চারটি আগ্নেয়াস্ত্র, ১৯ রাউন্ড গুলি এবং তিনটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

এদিকে, সকালে এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে বাশঁখালী থানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!