ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | বড়হাতিয়ায় ২৬তম ১২ দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিল সম্পন্ন

বড়হাতিয়ায় ২৬তম ১২ দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিল সম্পন্ন

15515672_1906532656237144_341054924_o

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার বড়হাতিয়ায় অনুষ্ঠিত ২৬তম ১২ দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিল ১২ ডিসেম্বর রাতে আখেরী মোনাজাতের মাধ্যমে সম্পন্ন হয়েছে। ১ ডিসেম্বর হতে শুরু হওয়া এই মাহফিল শুরু হয়।

সমাপনী দিবসের মাহফিলে সভাপতিত্ব করেন এলাকার প্রখ্যাত আলেমে দ্বীন আলহাজ্ব মাওলানা আব্দুস সালাম হেলালী।
মাগরীবের পর থেকে মাহফিলে বিষয়ভিত্তিক আলোচনা করেন যথাক্রমে বড়হাতিয়া মালপুকুরিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা মোজ্জাম্মেল হক,চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসার প্রভাষক মাওলানা রিদুয়ানুল হক নিজামী, গারাংগীয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল কাদের নিজামী,কুমিল্লার দাউদকান্দী দশপাড়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস শাহাদত হোসাইন মোজাদ্দেদী।

১২দিন ব্যাপী এই মাহফিলের আখেরী মোনাজাতে অংশ গ্রহন করেন দুর-দুরান্ত থেকে আগত হাজার হাজার মুসল্লী। আখেরী মোনাজাত পরিচালনা করেন সমাপনী দিবসের প্রধান আলোচক জৈনপুর দরবারের খলিফা মাওলানা শাহাদত হোসাইন মোজাদ্দেদী।এসময় আমীন ধ্বনীতে মুখরিত হয় মাহফিলের ময়দান সহ আশে-পাশের এলাকা।আখেরী মোনাজাতে মাননীয় এমপি মহোদয়ের জন্য ও দেশ-জাতী এবং বিশ্ব-মুসলিম উম্মাহর জন্য দোয়া করা হয়।

মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়হাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান জুনাইদ চৌধুরী,মাহফিল এন্তেজামিয়া কমিটির উপদেষ্ঠা মাওলানা আব্দুস ছবুর বেলালী,মাহফিল এন্তেজামিয়া কমিটির সভাপতি মাহাবুবুর রহমান সও,সহ সভাপতি মুহাম্মদ ইউসুফ,সেক্রেটারী নাছির উদ্দীন,মাওলানা শাহাদত হোসাইন,মাওলানা ফজলুল হক,সাহাব উদ্দীন,শাহ আলম,মাওলানা ইব্রাহিম বেলাল,ডা. ইয়াসিন,এনামুল হক মজিদি, সহ এলাকার গণ্য-মান্য ব্যক্তিবর্গ। মাহফিল পরিচালনা করেন মাহফিল এন্তেজামিয়া কমিটির সিনিয়র সহ সেক্রেটারী ফখরুল ইসলাম সাঈদী।

উল্লেখ্য, মাহফিলের একাদশ দিবসে উপস্থিত হয়েছিলেন চট্টগ্রাম-১৫ সংসদীয় আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী। তিনি উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে মূল্যবান হেদায়তী আলোচনা পেশ করেন। এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ শাহজাহান পিপিএম বার,বনফুলের ডাইরেক্টর আব্দুস শুক্কুর, লোহাগাড়া পল্লী বিদ্যুৎ অফিসের ভারপ্রাপ্ত ডিজিএম, সাতকানিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান, আমিরাবাদ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সহ বিশিষ্ট ব্যক্তবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*