ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | পাঁচমিশালী ম্যাগাজিন “সবুজ বাংলা”র মোড়ক উন্মোচন

পাঁচমিশালী ম্যাগাজিন “সবুজ বাংলা”র মোড়ক উন্মোচন

15644889_1131048963675915_2081461307_n

প্রেস বিজ্ঞপ্তি : অবশেষে মোড়ক উম্মোচিত হলো পাঁচমিশালী ম্যাগাজিন সবুজ বাংলা’র। গত ১৯ ডিসেম্বর সন্ধ্যায় এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয় এ অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ বাংলা ম্যাগাজিনের উপদেষ্ঠা পরিষদের প্রধান উপদেষ্ঠা বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আনোয়ার কামাল। তিনি বলেন, সাহিত্য হচ্ছে জীবনের প্রতিচ্ছবি। দক্ষিণ চট্টগ্রামের সাহিত্য প্রেমীদের কাছে এ ম্যাগাজিন সমাদৃত হবে বলে তিনি আশা প্রকাশ করেন। সভায় তিনি সুখে দুঃখে সবুজ বাংলা পরিবারের পাশে থাকার ঘোষণা দেন।

সবুজ বাংলা ম্যাজিনের নির্বাহী সম্পাদক ফারুক খান তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ম্যাগাজিন সম্পাদক এম. হোছাইন মেহেদী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সামান্স গ্রুপের এম.ডি এম. আনোয়ার হোছাইন মিজবাহ। সভায় গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক আবু নাছের চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকার শহীদুল আলম চৌধুরী, লোহাগাড়া সদর ইউপি সদস্য মফিজুর রহমান, চুনতি ইউপি সদস্য হাবিবুর রহমান ও লোহাগাড়া ডায়াবেটিস হাসপাতালের এম.ডি রাশেদুল হক, ব্যবসায়ী মোহাম্মদ সেলিম উদ্দিন, সম্পাদনা পরিষদ সদস্য সাংবাদিক বিকে বিচিত্র, সোহেল মাহমুদ খান, শহীদুল আনোয়ার জয়, নিজাম উদ্দিন আজাদ, লোহাগাড়া নিউজ২৪.কম এর রিপোর্টার আলাউদ্দিন প্রমুখ। অনুষ্ঠান শেষে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান পিপিএম(বার) কে ম্যাগাজিনের সৌজন্য সংখ্যা প্রদান করা হয়।

biman-ad

ম্যাগাজিন প্রাপ্তিস্থান : ১) সিটি লাইব্রেরী, লোহাগাড়া। ২) শাহ মজিদিয়া লাইব্রেরী, লোহাগাড়া। ৩) আবুল কাশেম, সংবাদপত্র এজেন্ট লোহাগাড়া। ৪) চট্টগ্রাম শহরের আন্দর কিল্লাহ ও চকবাজারের বিভিন্ন পত্রিকা স্টলসমূহ। ৫) বিশেষ প্রয়োজনে বেলাল উদ্দিন- ০১৮২৯-৪৬৮৩৯১ হিরু- ০১৮১৫-৩৮১৬৩৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!