Home | দেশ-বিদেশের সংবাদ | পর্যটক হত্যাকারী বাবু মোবাইল ট্র্যাকিংয়ে গ্রেফতার

পর্যটক হত্যাকারী বাবু মোবাইল ট্র্যাকিংয়ে গ্রেফতার

received_241044646606561-660x330

নিউজ ডেক্স : কক্সবাজারে বেড়াতে এসে আবু তাহের সাগর নামে ফেনীর এক পর্যটক ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হয়েছিলেন গত বছরের ১৫ ডিসেম্বর। সার্কিট হাউস সড়কের ডিসির বাংলো এলাকার জাম্বুরমোড়ে এ হত্যাকাণ্ডটি ঘটিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান অভিযুক্তকে ৮ মাসের মাথায় অবশেষে গ্রেফতার করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত ৮ মাসে জামালপুরসহ দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে থেকে সম্প্রতি চট্টগ্রাম এলে রোববার সকালে পতেঙ্গা সৈকতের নিকটবর্তী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন জেলা ডিবি পুলিশের পরিদর্শক মানস বড়ুয়া। গ্রেফতার ছিনাতাইকারী সাইফুল ইসলাম বাবু (২০) কক্সবাজার শহরের মোহাজের পাড়ার মো. শাহাব উদ্দিনের ছেলে।

মামলার আর্জির সূত্র ধরে ওসি মানস জানান, গত বছর ১৫ ডিসেম্বর ফেনী থেকে আবু তাহের সাগরসহ ৩ বন্ধু কক্সবাজার বেড়াতে আসেন। তারা ভোরে হোটেল থেকে বেরিয়ে সৈকতে গোসলে যান। গোসল শেষে সৈকত থেকে পায়ে হেঁটে হোটেলে ফেরার পথে সার্কিট হাউস রোড়ের ডিসির বাংলোর রাস্তার মাথাস্থ জাম্বুর মোড় এলাকায় পৌঁছলে অটোরিকশা যোগে আসা একদল ছিনতাইকারী তাদের পথ আগলে ধরে। এসময় ছিনতাইকারীরা তাদের সঙ্গে অবৈধ মালপত্র রয়েছে দাবি দেহ তল্লাশি শুরু করে। এক পর্যায়ে তাদের কাছে থাকা মোবাইল ফোন সেট এবং টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে আবু তাহের সাগরের বুক, পেট ও পিটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*