ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পরীক্ষায় ফেল করে ২ ছাত্রীর আত্মহত্যা

পরীক্ষায় ফেল করে ২ ছাত্রীর আত্মহত্যা

attohotta-medium2015021618333520161229190912

নিউজ ডেক্স : পরীক্ষায় ফেল করে হতাশায় মুন্সীগঞ্জের শ্রীনগর ও কুমিল্লার মুরাদনগরে দুই ছাত্রী আত্মহত্যা করেছে।

শ্রীনগর (মুন্সীগঞ্জ): শ্রীনগরে জেএসসি পরীক্ষায় ফেল করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক ছাত্রী। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মাশাখোলা গ্রামের ভ্যান চালক আবদুল বাসেরের মেয়ে আসমা আক্তার পরীক্ষায় ফেল করার খবর শুনে গলায় ফাঁস দেয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার  মোঃ মনির হোসেন মৃত ঘোষণা করেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আসমা এবছর মজিদপুর দয়হাটা কেসি ইন্সটিটিউশন থেকে জেএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। অভাবের সংসারে দরিদ্র পিতার কষ্টার্জিত অর্থে লেখাপড়া করে পাস না করার বিষয়টি আসমা মেনে নিতে পারেনি। এ কারণে সে আত্মহত্যা করেছে।

পুলিশ হাসপাতালে এসে লাশটি তাদের হেফাজতে নিয়েছে।

শ্রীনগর থানার ওসি সাহিদুর রহমান জানান, এ ব্যাপারে শ্রীনগর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মুরাদনগর (কুমিল্লা):  জেএসসি পরীক্ষায় ফেল করায় অন্তরা দেবনাথ নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার বিকালে জেলার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অন্তরা দেবনাথ উপজেলার যাত্রাপুর গ্রামের শংকর দেবনাথের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অন্তরা দেবনাথ উপজেলার যাত্রাপুর উচ্চ বিদ্যালয় থেকে এবার জেএসসি পরীক্ষায় অংশ নেয়। বৃহস্পতিবার জেএসসি পরীক্ষার ফলাফল ঘোষণার পর ওই ছাত্রী বিদ্যালয়ে গিয়ে তার অকৃতকার্য হওয়ার খবর পায়। পরে সে বাড়িতে এসে বিকালের দিকে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন তাকে দ্রুত দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

মুরাদনগর থানার ওসি মিজানুর রহমান জানান, জেএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে অন্তরা নামের ওই ছাত্রী আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*