ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | পদুয়া এ.সি.এম উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত

পদুয়া এ.সি.এম উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত

এলনিউজ২৪ডটকম : জাতীয় শিক্ষা সপ্তাহে লোহাগাড়ায় উপজেলা পর্যায়ে মাধ্যমিকে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে পদুয়া এ.সি.এম উচ্চ বিদ্যালয়। শুক্রবার (১৯ মে) বিষয়টি নিশ্চিত করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার এস.এম জাবেদ করিম।

তিনি জানান, উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে বিদ্যালয়ের দায়িত্ব নেয়ার পর থেকেই শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাচ্ছি। স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী, তাঁর সহধর্মীনি রিজিয়া রেজা চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের ঐকান্তিক প্রচেষ্টায় বিদ্যালয়ের মূল ফটকের গেইট, বাউন্ডারী ওয়াল ও সিসি ক্যামেরাসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নে কাজ করে ব্যাপক সাড়া পেয়েছি। শিক্ষা বিস্তার আরও প্রসারিত করতে শিক্ষকদেরকে নির্দেশনা প্রদান করা হয়। সকলের সহযোগিতায় বিদ্যালয়টি আগামীতে আরও এগিয়ে যাবে বলে এমন প্রত্যাশা করেন তিনি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম জানান, অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের চেয়ে শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়নে পদুয়া এ.সি.এম উচ্চ বিদ্যালয় এগিয়ে রয়েছে। সবদিক বিবেচনায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ বিদ্যালয়টিকে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠপ্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!