Home | ব্রেকিং নিউজ | পদুয়ায় অফিস ভাংচুর মামলার আসামী গ্রেপ্তার

পদুয়ায় অফিস ভাংচুর মামলার আসামী গ্রেপ্তার

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পদুয়ায় অফিস ভাংচুর মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৪ অক্টোবর) রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মোহাম্মদ হোসেন (৪৮) ইউনিয়নের ছগিরা পাড়ার মৃত এয়াকুব মাঝির পুত্র।

জানা যায়, গত ১১ অক্টোবর দিনগত রাতে পদুয়া ইউনিয়নের ছগিরা পাড়ায় ওয়ার্ড যুবলীগ ও ইউনিটি অব ইয়ং স্টার ক্লাবের অফিস ভাংচুর করে একদল দুর্বৃত্ত। ঘটনার পরদিন স্থানীয় মোহাম্মদ নেজামুল হক বাদী হয়ে সাত জনকে এজাহার নামীয় আসামী করে মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে মোহাম্মদ হোসেনকে গ্রেপ্তার করেন।

মোহাম্মদ নেজামুল হক জানান, বিবাদীদের অবৈধ কার্যক্রম ও মাদক ব্যবসায় বাঁধা প্রদান করায় যুবলীগ ও ইউনিটি অব ইয়ং স্টার ক্লাবের অফিসে ভাংচুর করে। এ সময় তারা অফিসের আসবাবপত্র ভাংচুর এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী ও নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরীর ছবি ছিঁড়ে ফেলে।

লোহাগাড়া থানার এসআই মো. রুহুল আমিন খান জানান, অফিস ভাংচুর মামলার এক আসামীকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!