ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পটিয়ায় বহিষ্কৃত আ.লীগ নেতা গাছে বেঁধে মারল আ.লীগ নেতাকে

পটিয়ায় বহিষ্কৃত আ.লীগ নেতা গাছে বেঁধে মারল আ.লীগ নেতাকে

নিউজ ডেক্স : পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের ইফতারের ব্যানারে নাম দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষের এক পর্যায়ে আওয়ামী লীগের এক নেতাকে মারধর করে রাস্তায় পাশে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়।

ওই আওয়ামী লীগ নেতা হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহ বলে জানা গেছে। হাত পিছমোড়া করে বাঁধা, পরনে জামাহীন, রক্তাক্ত জিতেন গুহের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আজ শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলের ব্যানারে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী ও দল থেকে বহিষ্কৃত হাইদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএম জসিমের নাম না থাকাকে কেন্দ্র করে দুপুরে অনুষ্ঠানস্থলে গিয়ে চেয়ারম্যান গালিগালাজ করে ব্যানার টেনে ছিঁড়ে ফেলেন।

এক পর্যায়ে চেয়ারম্যান বিএম জসিমের লোকজন জিতেন কান্তি গুহকে মারধর করে টেনে কমিউনিটি সেন্টারের বাইরে এনে মেরে রক্তাক্ত করে সড়কের পাশে গাছের সঙ্গে বেঁধে রাখে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত আওয়ামী লীগ নেতা জিতেন কান্তি গুহকে লোকজন উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, “ব্যানারে নাম দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়েছে। আহত একজন চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। থানায়ও মামলা হয়নি।” -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!