Home | লোহাগাড়ার সংবাদ | নৌকা মার্কার সরকার বার বার দরকার : লোহাগাড়া মহিলা সমাবেশে মন্ত্রী কাদের

নৌকা মার্কার সরকার বার বার দরকার : লোহাগাড়া মহিলা সমাবেশে মন্ত্রী কাদের

image_printপ্রিন্ট করুন

23270048_1957895567766708_81677499_o

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত ও বরণ করে নিতে আমিরাবাদ ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে সাতকানিয়া- লোহাগাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগ সমাবেশে আয়োজন করে। বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরীর নেতৃত্বে ও উদ্যোগে এ মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়। বেলা সাড়ে ৩টা হতে অপেক্ষার প্রহর গুণতে থাকেন মহিলা আওয়ামীলীগের প্রায় দশ সহস্রাধিক নেতাকর্মী।

পবিত্র কুরআন তেলাওয়াত, গীতা ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। জাতীয় সংগীত পরিবেশনের পর দেশাত্ববোধক ও পল্লী গীতি গেয়ে সমাবেশকে প্রাণবন্ত করে তোলেন যথাক্রমে মুক্তিযোদ্ধা রফিক দিদার, শিক্ষিকা স্বপ্না দেবী, শিক্ষার্থী পূর্বাশা দাশ গুপ্তা, জয়ন্তী পাল, গোবিন্দ দাশ, মমি দাশ, পূজা চৌধুরী ও সুষ্মিতা দাশ প্রমুখ্

23335605_1957896114433320_1401592719_o
নারী নেত্রী রিজিয়া রেজা চৌধুরী মহাসড়কে দাঁড়িয়ে ফুলেল শুভেচ্ছা জানাতে এগিয়ে গেলে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের গাড়ি থেকে নেমে সরাসরি মহিলা সমাবেশের মঞ্চে উঠেন। উপস্থিত সকলে মন্ত্রীকে পেয়ে আনন্দে বিমোহিত হন। মন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার, শেষ পর্যন্ত দরকার। শিক্ষাগত যোগ্যতার সনদে পিতার নামের পাশে মাতার নাম যুক্ত করেন। তাছাড়া বয়স্কভাতা, উপবৃত্তি, বিনামূল্যে বই বিতরণ, বিনামূল্যে পড়ালেখাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা নৌকা মার্কার সরকার দিয়েছেন। আপনারা নৌকা মার্কার সাথে থাকবেন, শেখ হাসিনার সাথে থাকবেন। আপনাদেরকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

নারী নেত্রী রিজিয়া রেজা চৌধুরী বলেন, আপনারা আমাদের সাথে, নৌকার সাথে এবং শেখ হাসিনার সাথে আছেন। আমরাও আপনাদের সাথে থাকবো এবং আপনাদেরকে ভুলবো না। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে সমাবেশে আগত মহিলা নেতৃবৃন্দদেরকে ধন্যবাদ জানান।

পরে মন্ত্রী লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!