Home | দেশ-বিদেশের সংবাদ | নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১১

নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১১

image_printপ্রিন্ট করুন

image-20283

নিউজ ডেক্স : নরসিংদীর বেলাবোতে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেলাবো দড়িকান্দি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবাই মাইক্রোবাসের যাত্রী।

এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘাতক বাসচালকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ।

নিহতরা হলেন, কিশোরগঞ্জের নিকলী থানার ছাতীর চর গ্রামে ফালু মিয়ার ছেলে মানিক মিয়া (৪৫), তার স্ত্রী মাফিয়া (৩৫), তার ছেলে অঞ্জাত নামা, বধু মিয়ার ছেলে হাসান মিয়া, শব্দর আলীর ছেলে হীরা (৩২), জান্নানসহ (৩৮) আরো ৫ জন।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, সকালে ঢাকার কামরাঙ্গী চর থেকে ১৪ জন যাত্রী নিয়ে কিশোরগঞ্জের নিকলী থানার ছাতীর চর গ্রামে যাচ্ছিল একটি হাইয়েস মাইক্রোবাস। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহা-সড়কের বেলাবো দড়িকান্দি বাজারে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা আগ্রদুত পরিবহনের একটি যাত্রীবাহী বাস অপর একটি সিএনজিকে ওভারটেক করার সময় মাইক্রোবাসের সঙ্গে মুখমুখি সংঘর্ষ হয়। এসময় মাইক্রোবাসটি ধুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থালেই দুই শিশু ও ৪ নারীসহ ১১ জন মারা যান। আহত হন কমপক্ষে ১০ জন। খবর পেয়ে পুলিশ দমকল বাহিনী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরবসহ আসপাশের হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মসহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। প্রায় ১ ঘণ্টা পর দুর্ঘটনা কবলিত যানবাহন সড়িয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়।

খবর পেয়ে  অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট (এডিএম) মো. মোজ্জাম্মেল হক ও উপজেলা নিবার্হী কর্মকর্তা উম্মে হাবিবা, বেলাবো থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ প্রসাশনের ঊর্ধ্বতন ব্যক্তিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রতক্ষ্যদর্শীরা স্থানীয় চেয়ারম্যান মোসলেহ উদ্দিন খান জানান, অগ্রদুত পরিবহনের একটি যাত্রীবাহী বাস অপর একটি সিএনজি ওভারটেক করার সময় নিয়ন্ত্রর হারিয়ে মাইক্রোবাসটির উপর উঠিয়ে দেয়। এতে মাইক্রোবাসের ১১ যাত্রীই মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!