Home | দেশ-বিদেশের সংবাদ | নগরীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

নগরীতে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি

c1

নিউজ ডেক্স : ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে এ দেশকে আমরা কিনেছি। এতো বেশি দাম দিয়ে কোনো দেশকে স্বাধীনতা লাভ করতে হয়নি। রক্তের দামে কেনা দেশকে ভালোবাসুন। দেশকে ভালোবাসলে সবাই ভালো থাকবেন।

biman-ad

শনিবার (২৬ অক্টোবর) নগরের জিইসি কনভেনশন সেন্টারে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য র‍্যালির উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন পুলিশের অতিরিক্ত আইজি (টিঅ্যান্ডআইএম) মো. ইকবাল বাহার।

অতিরিক্ত আইজি বলেন, দেশ ভালো না থাকলে আমরা কেউ ভালো থাকতে পারবো না। রোহিঙ্গারা এর বড় উদাহারণ। তাই দেশকে ভালো রাখতে আমাদের কাজ করতে হবে।

তিনি বলেন, কমিউনিটি পুলিশিং এর কাজ হচ্ছে কমিউনিটিকে ভালো রাখা। কমিউনিটিতে কী হচ্ছে তার খোঁজ খবর রাখা। সবাই যার যার অবস্থান থেকে কমিউনিটিকে ভালো রাখতে কাজ করলে দেশে কোনো অশান্তি থাকবে না। সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ থাকবে না।

মো. ইকবাল বাহার বলেন, বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি ভিশন নিয়ে কাজ করছেন। আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে তার পাশে দাঁড়াতে হবে।

এ সময় কমিউনিটি পুলিশ চট্টগ্রাম নগরের সভাপতি আজাদী সম্পাদক এম এ মালেক, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমানসহ নগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে জিইসি মোড় থেকে ওয়াসা মোড় পর্যন্ত বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। রং-বেরঙের ব্যানার, পোস্টার, বেলুন এবং বাদ্যযন্ত্র নিয়ে র‍্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!