Home | দেশ-বিদেশের সংবাদ | দোহাজারী হাইওয়ে থানার পৃথক অভিযানে ৫১ হাজার ইয়াবাসহ আটক ৩

দোহাজারী হাইওয়ে থানার পৃথক অভিযানে ৫১ হাজার ইয়াবাসহ আটক ৩

137

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দোহাজারী হাইওয়ে থানার পৃথক অভিযানে ৫১ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে। দোহাজারী হাইওয়ে থানার সামনে থেকে ২৭ ফেব্র“য়ারী (মঙ্গলবার) যাত্রীবাহী বাস ও পিকআপে অভিযান চালিয়ে ৫১ হাজারসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেনফেনী সদরের পাঁচগাছিয়া বাতানিয়া ২নং ওয়ার্ড মইশ অলা বাড়ি (জমাদ্দার বাড়ি)’র মৃত নুর মিয়ার পুত্র মোঃ সেলিম মিয়া (৪২), কক্সবাজারের উখিয়া রাজাপালং হিজলিয়া পাড়ার মৃত শামসুল আলমের পুত্র মোঃ মফিজ মিয়া (৪৫) ও কুমিল্লা নাঙ্গলকোর্ট করাকোট আবুল খায়ের ডাক্তারের বাড়ির নাদু মিয়ার পুত্র মোঃ রবিউল আলম প্রকাশ হাসান (৩৮)।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম শহরমুখী ইউনিক পরিবহণের বাসে (চট্টমেট্রো ব-১১-০৮৩৩) অভিযান চালিয়ে মোঃ রবিউল আলম প্রকাশ হাসানের কাছ থেকে ২১ হাজার পিচ ইয়াবাসহ আটক করা হয়। যার আনুমানিক মূল্য ৬৩ লক্ষ টাকা। এছাড়াও একটি পিকআপে (গাজীপুর-ম-০৫-০০০১) তল্লাশী চালিয়ে মোঃ সেলিম মিয়া ও মোঃ মফিজ মিয়ার কাছ থেকে ৩০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৯০ লক্ষ টাকা।

136
তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে। ইয়াবা পরিবহণে ব্যবহৃত আটক গাড়ি ২টি বর্তমানে থানা হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!