ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দেশে ফিরেছেন সাকিব

দেশে ফিরেছেন সাকিব

image-22257-1539498770

নিউজ ডেক্স : দেশ ছেড়েছিলেন বাঁহাতের কনিষ্ঠায় জটিল ইনফেকশন নিয়ে। রাজ্যের উদ্বেগ-উৎকণ্ঠা ছিলো সাথে। আশার কথা, দেশে ফিরেছেন ইনফেকশনের জটিলতা প্রায় দূর করে হাসিমুখ নিয়েই।

রোববার বাংলাদেশ সময় বেলা ১১টা ৫০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে মেলবোর্ন-সিঙ্গাপুর হয়ে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি দলের এ অধিনায়ক।

হাতের আঙুলের পুরনো ব্যথার তীব্রতা বাড়ায় এবং আঙুলের পুঁজ জমে ইনফেকশন হয়ে যাওয়ার কারণে তড়িঘড়ি করেই এশিয়া কাপ শেষ না করেই দেশে ফেরেন সাকিব। গত ৫ই অক্টোবর উন্নত চিকিৎসার লক্ষ্যে চলে যান অস্ট্রেলিয়ার মেলবোর্নে।

সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে সপ্তাহখানেক হাসপাতালে কাটান সাকিব। পরে গত শুক্রবার হাসপাতাল থেকে ছুটি নিয়ে একদিন কাটান নিজের ক্রিকেট গুরু সালাউদ্দিনের জামাতার বাসায়। সেখানে একদিন থেকে নয় দিন পর আজ দেশে ফিরলেন তিনি।

অস্ট্রেলিয়া থেকে ভালো খবর নিয়েই এসেছেন সাকিব। সেখানের বিশেষজ্ঞরা জানিয়েছেন আঙুলের ইনফেকশন অনেকটাই ভালোর দিকে। সহসাই আর কোনো সমস্যা না হলে মাস তিনেকের মধ্যেই পরীক্ষামূলকভাবে মাঠে নামতে পারবেন তিনি। তখন তার খেলার সময় ব্যথা অনুভূত না হলে খেলে আর অপারেশনের দরকার নাও হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*