Home | দেশ-বিদেশের সংবাদ | দুর্নীতি মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর

দুর্নীতি মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : দুর্নীতি দমন কমিশন (দুদক)-এর করা মামলায় জামিন পাননি টেকনাফ থানার বহিষ্কৃত ওসি প্রদীপ কুমার দাশ। এছাড়া দুদকের পক্ষ থেকে মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা থাকলেও তা জমা দেওয়া যায়নি।

আজ বুধবার (৬ জানুয়ারি) সকালে মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে প্রদীপের কুমার দাশের আইনজীবী জামিন আবেদন করলে আদালত
আগামী রবিবার (১০ জানুয়ারি) শুনানির দিন ধার্য করে।

দুদকের আইনজীবী মাহমুদুল হক বলেন, “দুদকের তদন্ত প্রতিবেদন না আসায় আসামিকে আদালতে হাজির করা হয়নি। তবে আসামি পক্ষ থেকে আদালতে জামিন আবেদন করা হয়। নিয়ম অনুযায়ী আসামির জামিন আবেদন করা হলে তাকে আদালতে হাজির থাকতে হয়। যেহেতু আদালতে আসামি হাজির ছিলেন না তাই আদালত ১০ জানুয়ারি জামিন শুনানির নতুন দিন ধার্য্য করেছে।”

তিনি আরও বলেন, “মামলাটি যেহেতু খুবই গুরুত্বপূর্ণ তাই মামলার প্রতিবেদন দাখিলের জন্য সবকিছু পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই-বাছাই করা হচ্ছে যা সময়সাপেক্ষ। তাই দুদকের তদন্ত প্রতিবেদন জমা দিতে সময় লাগছে।”

প্রদীপ কুমার দাশের আইনজীবী রতন চক্রবর্তী বলেন, “জামিনের জন্য আদালতে আবেদন জানানো হয়েছে। যেহেতু তিনি আদালতে উপস্থিত ছিলেন না তাই আদালত রবিবার জামিনের শুনানির নতুন দিন ধার্য্য করেছে।” বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!