Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয়ের ৯৮ ব্যাচের আহবায়ক কমিটি গঠিত

দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয়ের ৯৮ ব্যাচের আহবায়ক কমিটি গঠিত

202

লোহাগাড়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল উচ্চ বিদ্যালয়ের ১৯৯৮ সালের (৯৮ ব্যাচ) এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে এক আহবায়ক কমিটি গঠিত হয়েছে। আজ ৭ এপ্রিল শনিবার বিকেলে রশিদার পাড়াস্থ এক অফিসে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে সর্বসম্মতিক্রমে শহিদুল ইসলামকে আহবায়ক ও মারুফ খানকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন যথাক্রমে মিছবাহ উদ্দিন রাজিব, মুহাম্মদ হোছাইন মেহেদী, মোঃ জুলফিকার মঈন উদ্দিন, মোহাম্মদ আলাউদ্দিন, মোঃ আবুল আজম চৌধুরী, আবদুল আজিজ, এডভোকেট মুহাম্মদ সাইফুদ্দিন, মাহবুব হোছাইন খান (মিটু), এস এম জহির (টিপু), এম. এ. শুক্কুর, আরিফ মঈনুদ্দিন চৌধুরী, মোঃ এমরান ও নুরুন্নবী চৌধুরী।

সভায় ১৯৯৮ ব্যাচের সকল শিক্ষার্থীদের ছবি ও মোবাইল নাম্বার সংগ্রহ ও রমজানের প্রথম সপ্তাহে ইফতার পাটি আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়াও আগামী ২৮ এপ্রিল শনিবার একই স্থানে পুণরায় বৈঠকের দিন ধার্য্য করা হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন শহিদুল ইসলাম, মোঃ জুলফিকার মঈন উদ্দিন, মোহাম্মদ আলা উদ্দিন, আবদুল অজিজ, মোঃ আবুল আজম চৌধুরী, মারুফ খান, মোহাম্মদ হোছাইন মেহেদী ও মিছবাহ উদ্দিন রাজিব। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*