ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | তরুণরাই এগিয়ে নিতে পারবে সাহিত্য ও সংস্কৃতিকে : অধ্যাপক মহিউদ্দিন মাহী

তরুণরাই এগিয়ে নিতে পারবে সাহিত্য ও সংস্কৃতিকে : অধ্যাপক মহিউদ্দিন মাহী

31

এলনিউজ২৪ডটকম : তরুণরাই এগিয়ে নিয়ে যেতে পারবে সাহিত্য ও সংস্কৃতিকে। তাদের যোগ্য নেতৃত্বে এই সংগঠন এগিয়ে যাবে। ১৪ জানুয়ারী সকালে চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনে “সাতকানিয়া-লোহাগাড়া সাহিত্য ও সংস্কৃতি ফোরাম” এর আত্মপ্রকাশ ও মতিবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে লোহাগাড়নিউজ২৪ডটকম’র উপদেষ্টা এবং মরক্কো ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি অব আগাধীর আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ডাইরেক্টর ও সহকারী অধ্যাপক লোহাগাড়ার কৃতিসন্তান মুহাম্মদ মহিউদ্দিন মাহি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এইচ এম এনামুল হক। প্রধান আলোচক ছিলেন শিক্ষাবিদ অধ্যক্ষ মাওলানা এম সোলাইমান কাসেমী। তিনি বলেন, বলেন মেধাবী তরুণরাই সমাজ থেকে কু-শিক্ষা, কুসংস্কার, কুপমন্ডকতা, অমানবিকতা, প্রগতির পথে বাঁধাসহ সকল অপসংস্কৃতি দূর করে সমাজকে আলোকিত করতে সকল ক্ষেত্রে পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় সেতু বন্ধন রচনা করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন কবি জোসনা হক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুছা কলিম উল্লাহ, আবু নোমান হাফিজ উল্লাহ, মিনহাজুল ইসলাম, জিহানুর রহমান চৌধুরী, আবসার উদ্দিন আল ইরফান, শেফায়েত উল্লাহ, অলিউল্লাহ জাহিদ, আব্দুল আজিজ, আব্দুল্লাহ শাহাদাত, আবু হানিফা নোমান ও উজাইর উল্লাহ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শাহজাহান আলী চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*