Home | দেশ-বিদেশের সংবাদ | ঢামেকের কোভিড আইসিইউতে অগ্নিকাণ্ডে নিহত ৩

ঢামেকের কোভিড আইসিইউতে অগ্নিকাণ্ডে নিহত ৩

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের নতুন ভবনের তৃতীয় তলায় করোনা আক্রান্ত রোগীদের জন্য বরাদ্দ আইসিইউতে অগ্নিকাণ্ডের ঘটনায় তিনজন নিহত হয়েছেন।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক বলেন, ‘আইসিউতে থাকা রোগীরা সবাই ক্রিটিক্যাল কন্ডিশনে ছিলেন। বাংলানিউজ

তারা ভেন্টিলেটর সাপোর্টে ছিলেন। আগুন লাগার পরপরই দ্রুত তাদের পুরাতন ভবনের আইসিইউ ও বার্ন ইউনিটের এইচডিইউতে সরিয়ে নেওয়া হয়।  সেখানে তিনজনের মৃত্যু হয়েছে। ’

নিহতরা হলেন— ১১ নম্বর বেডে চিকিৎসাধীন মাদ্রাসাশিক্ষক আবদুল্লাহ আল মাহমুদ (৪৮), ৮ নম্বর বেডের কিশোর চন্দ্র রায় (বয়স জানা যায়নি) এবং সরকারি একটি প্রতিষ্ঠানের সাবেক প্রকৌশলী কাজী গোলাম মোস্তফা (৬৬)। তিনজনই করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন।

বুধবার (১৭ মার্চ) সকাল ৮টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদরদপ্তরের কর্মকর্তা জিয়া রহমান বাংলানিউজকে জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। প্রচণ্ড ধোঁয়ার কারণে আইসিইউর জানালা ভেঙে ধোঁয়া বের করার ব্যবস্থা করা হয়েছে। তবে আইসিইউতে থাকা দু’জন রোগীকে নিরাপদে উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!