ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | টেকনাফে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার

টেকনাফে ৩ কোটি টাকার ইয়াবা উদ্ধার

11111

নিউজ ডেক্স : মায়ানমার হতে ইয়াবার চালান নিয়ে টেকনাফের নেটংপাড়ার বরফকল এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করার গোপন সংবাদে অভিযান চালিয়ে ৩ কোটি টাকার ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

২ ব্যাটালিয়নের টেকনাফ বিওপির সুবেদার মোঃ ইব্রাহিম হোসেনের নেতৃত্বে টহলদল ১৩ আগস্ট ভোর রাত আড়াই টার দিকে ইয়াবাগুলো আটক করতে সক্ষম হয়।

বিজিবি সুত্র জানায়, মিয়ানমার সীমান্ত থেকে নাফ নদী পেরিয়ে ৩/৪ জন লোক দুইটি প্যাকেট হাতে করে টেকনাফের নাইট্যংপাড়ার বরফকল এলাকা দিয়ে অনুপ্রবেশ করে। এসময় বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারী অন্ধকারে পাহাড়ের ভেতর পালিয়ে যায় এবং তাদের হাতে থাকা প্যাকেটগুলো ফেলে দেয়। পরে টহলদল প্যাকেটগুলো তল্লাশী করে তিন কোটি টাকার ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। পাচারকারীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

২ ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক শরীফুল ইসলাম জোম্মাদার সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

-সিবিএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*