Home | দেশ-বিদেশের সংবাদ | টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

cox-inner-1910230746

নিউজ ডেক্স : টেকনাফে পুলিশ ও অস্ত্রধারী ডাকাত দলের সাথে ‘কথিত’ বন্দুকযুদ্ধের ঘটনায় ডাকাত ছলিম নামে এক যুবক নিহত ও ৩ পুলিশ সদস্য আহত হয়েছে।

জানা যায়, ২২ অক্টোবর রাতে পুলিশ সদস্যরা একটি সাঁড়াশি অভিযান পরিচালনা করে হোয়াইক্যং ইউনিয়ন চাকমারকুল এলাকার কাদির হোসেনের পুত্র মো. সেলিম প্রকাশ ছলিম ডাকাতকে আটক করে।

এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী ২৩ অক্টোবর রাত দেড়টার দিকে হোয়াইক্যং ইউপির কেরুনতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় গোপন স্থানে লুকিয়ে রাখা মাদক ও অস্ত্র উদ্ধার করতে অভিযানে গেলে ওঁৎপেতে থাকা মাদক কারবারি অস্ত্রধারী ছলিম ডাকাতেরর সহযোগীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

উভয় পক্ষের গোলাগুলিতে এসআই আরিফুর রহমান, কনস্টেবল আব্দুর শুক্কুর ও মেহেদী গুরুতর আহত হন এবং গুলিবিদ্ধ হয় মাদক কারবারী সেলিম প্রকাশ ছলিম ডাকাত (৩৪)।

এরপর পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস জানান, নিহত যুবক ডাকাত দলের সক্রিয় সদস্য এবং মাদক কারবারে জড়িত।

তিনি আরো বলেন, ‘টেকনাফ উপজেলায় যে সমস্ত অপরাধীরা ডাকাতি, সন্ত্রাস ও মাদক কারবারে জড়িত রয়েছে সেই সমস্ত অপরাধীদের নির্মূল করার জন্য আমাদের পুলিশ সদস্যদের কঠোর অভিযান অব্যাহত থাকবে।’

এদিকে ঘটনাস্থল তল্লাশি করে দেশীয় তৈরি ১টি এলজি,৬ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড খালি খোসা ও ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়ছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!