ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | জেলা পরিষদ নির্বাচন : রাত ১২টা থেকেই সব ধরণের নির্বাচনী প্রচারণা বন্ধ

জেলা পরিষদ নির্বাচন : রাত ১২টা থেকেই সব ধরণের নির্বাচনী প্রচারণা বন্ধ

102

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচন আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। আজ রাত ১২টা থেকেই সব ধরণের নির্বাচনী প্রচারণা বন্ধ হয়ে যাবে বলে জানা গেছে। লোহাগাড়া উপজেলার ৯ ইউনিয়ন ও সাতকানিয়া উপজেলার ৪ ইউনিয়ন নিয়ে গঠিত চট্টগ্রাম ১৫ নং ওয়ার্ড।

উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইসচেয়ারম্যান ও মহিলা ভাইসচেয়ারম্যান এবং প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বাররা এ নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবেন।

ইউনিয়ন সমুহ যথাক্রমে লোহাগাড়ার বড়হাতিয়া, আমিরাবাদ, লোহাগাড়া সদর, পদুয়া, চরম্বা, পুটিবিলা, কলাউজান, চুনতি, আধুনগর ও সাতকানিয়ার কেওচিয়া, বাজালিয়া, ছদাহা, সোনাকানিয়া।

লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, পুরুষ ভোটার ১৩২ জন ও মহিলা ভোটার ৩৯ মোট ১৭১ জন ভোটর ভোটাধিকার প্রয়োগ করবেন।

লোহাগাড়া উপজেলা সদরের ফয়েজ শফি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১৫ নং ওয়ার্ডের ভোটাররা ভোট প্রদান করবেন। অবাধ ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন করতে মোট ৩৭ জন পুলিশ অফিসার প্রশাসনের সার্বিক সহযোগিতায় নির্বাচন কেন্দ্রে কার্যক্রম পরিচালনা করবেন।

নির্বাচনের দিন ভোট কেন্দ্রে ১ জন প্রিজাইডিং অফিসার, ২ জন সহকারী প্রিজাইডিং ও ৪ জন পুলিং অফিসার ভোট গ্রহণ কাজে নিয়োজিত থাকবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

১৫ নং ওয়ার্ডে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামীলীগ নেতা আনোয়ার কামাল ও জসিম উদ্দিন। ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে সংরক্ষিত আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন শাহিদা আক্তার জাহান ও এডভোকেট কামরুন্নাহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*