Home | দেশ-বিদেশের সংবাদ | জিয়ার লাশ নিয়ে বিএনপি আবোল-তাবোল বকছে : কাদের

জিয়ার লাশ নিয়ে বিএনপি আবোল-তাবোল বকছে : কাদের

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সরকার নয়, জিয়ার লাশ নিয়ে ইতিহাসের অমোঘ সত্যের মুখোমুখি দাঁড়িয়ে বিএনপিই আবোল-তাবোল বকছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ৷

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার বাসভবনে ব্রিফিংকালে এ কথা বলেন। বাংলানিউজ

সরকার দেউলিয়া হয়ে জিয়ার লাশ নিয়ে আবোল-তাবোল বকছে বিএনপি মহাসচিবের এমন বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, জিয়ার লাশ নিয়ে বিএনপি মহাসচিবকে সুনির্দিষ্ট প্রশ্ন করলে জবাব পাওয়া যায় না ৷ তিনি এ প্রসঙ্গ বার বার এড়িয়ে সামঞ্জস্যহীন জবাব দেন এবং স্বভাবসুলভ আবোল-তাবোল বলেন।

নির্বাচন ও আন্দোলনে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত হয়ে বিএনপি এখন হতাশার গভীর সাগরে নিমজ্জিত উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ক্ষমতা নির্ভর দল বিএনপি দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় হতাশ হতে হতে এখন আর তারা স্বাভাবিক রাজনীতি করতে পারছে না। বিএনপির এখন কোনো রাজনৈতিক কৌশল নেই, তাই তারা সরকারের বিষোদগার করতে গিয়ে হতাশ হয়ে আবোল-তাবোল বলে যাচ্ছে।

সরকার দুর্নীতির কারণে অধিক সংখ্যক মানুষকে করোনার টিকা দিতে ব্যর্থ-বিএনপি মহাসচিবের এমন অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, এটা তাদের চিরাচরিত কাল্পনিক অভিযোগ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপি মহাসচিবের উদ্দেশে বলেন, ঢালাওভাবে অভিযোগ না করে সুনির্দিষ্টভাবে তথ্য-প্রমাণ দিন, কোথায় দুর্নীতি হচ্ছে বা হয়েছে। টিকা নিয়ে বিএনপি একেক সময় একেক রকম কথা বলে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। অথচ বিএনপির অনেকেই শুধু প্রথম ডোজ নয়, দ্বিতীয় ডোজও নিয়েছেন।

দেশের জনগণ এখন টিকা পেতে শুরু করেছে এবং পর্যায়ক্রমে সবাই পাবে এটা দেখে বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, আসলে বিএনপি তাদের নেতিবাচক রাজনীতির জন্য ভালো কিছু চোখে দেখে না ৷

বিএনপির কোনো পর্যায়ের কাউন্সিল কিংবা সম্মেলন সময় মতো হয়েছে? তাদের জাতীয় সম্মেলনও সময় মতো হয়নি, যা অনেক আগেই পেরিয়ে গেছে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব প্রশ্ন রেখে বলেন, আগে আপনাদের নিজ দলের কথা ভাবুন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!