ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জঙ্গির মাথায় আইএসের টুপির বিষয়ে তদন্ত হবে : আইনমন্ত্রী

জঙ্গির মাথায় আইএসের টুপির বিষয়ে তদন্ত হবে : আইনমন্ত্রী

law-185683

নিউজ ডেক্স : হলি আর্টিসান মামলার রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাকিবুল হাসান রিগ্যানের মাথায় জঙ্গি সংগঠন ‘আইএসের টুপি’ পরার বিষয়ে তদন্ত হবে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।

বুধবার সচিবালয়ে হলি আর্টিসান মামলার রায়ের প্রতিক্রিয়া জানানোর প্রেস ব্রিফিংয়ে এ সংক্রান্ত প্রশ্নের জবাবে মন্ত্রী এমন মন্তব্য করেন।

একজন আসামি আইএসের টুপি পরা অবস্থায় কারাগার থেকে আদালতে এসেছেন- এ বিষয়ে আইনমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, ‘আমি কী এটার জবাব দিতে পারব? এটা কী করে হলো সেটা নিশ্চয়ই তদন্ত করা হবে। কী করে আসল, এটা তো আমি আজকে এখানে জবাব দিতে পারব না। আমার পক্ষে এটার জবাব দেয়া সম্ভব নয়। কিন্তু নিশ্চয়ই ব্যাপারটি তদন্ত হওয়া উচিত।’ ‘আমি আপনাদের বলছি, ব্যাপারটি তদন্তের জন্য প্রেস কনফারেন্স শেষ করে আমি কথা বলব।’

biman-ad

উল্লেখ্য, রাজধানীর গুলশানে হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় দায়ের করা মামলার সাত আসামির মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন ট্রাইব্যুনাল। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- জাহাঙ্গীর হোসেন, আসলাম হোসেন র‌্যাশ, মো. হাদিসুর রহমান, রাকিবুল হাসান রিগ্যান, মো. আব্দুল সবুর খান, শরিফুল ইসলাম খালেক ও মামুনুর রশীদ রিপন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!