ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ছিনতাই চক্রের সাত নারী সদস্য গ্রেফতার

ছিনতাই চক্রের সাত নারী সদস্য গ্রেফতার

Untitled-8

নিউজ ডেক্স : নগরী ও সীতাকুণ্ডের ইমাম নগর এলাকা থেকে সাত নারীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশের দাবি– তারা ছিনতাকারী চক্রের সদস্য, যাত্রীবেশে বাসে উঠে জটলা তৈরি করে ছিনতাই চালাতেন এসব নারী। অভিযান চালিয়ে গত শুক্রবার এই সাত নারীকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছে। গ্রেফতার নারীরা হলেন মোছাম্মৎ রাহেলা (৪০), আফিয়া বেগম (১৮), ফুলতারা বেগম (২২) , সাহার বানু (৫৫), সুলতানা বেগম (২৩), নাজমা বেগম (৩৫) ও মরিয়ম বেগম (২৫)। তারা পরস্পরের স্বজন এবং তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে। সীতাকুণ্ডের ইমাম নগরে তারা থাকেন।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, নগরীর নিউ মার্কেট ও সীতাকুণ্ডের ইমাম নগর থেকে শুক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই করা একটি স্বর্ণের চেইনও উদ্ধার করা হয়। তিনি জানান, বাসে এক নারী বাসযাত্রীর চেইন নেওয়ার সময় রাহেলা ধরা পড়েন। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে এই চক্রের অন্যদের কথা জানা যায়। পরে তার (রাহেলা) স্বীকারোক্তি অনুযায়ী সীতাকুণ্ডের ফকির হাট ইমাম নগর এলাকায় অভিযান চালিয়ে অন্যদের গ্রেফতার করে ছিনতাই করা চেইনটি উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, এর আগে গত বছরের ২০ জানুয়ারি বায়েজিদ থানার অক্সিজেন বাস স্টেশন থেকে চার নারীকে গ্রেফতার করেছিল পুলিশ। তারাও আরেক নারীর চেইন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছিল। তাদের বাড়িও ছিল ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*