ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | ছাত্রলীগ নেতা মোরশেদুল আলম নিবিল শেরে বাংলা গোল্ড মেডেল অর্জন

ছাত্রলীগ নেতা মোরশেদুল আলম নিবিল শেরে বাংলা গোল্ড মেডেল অর্জন

28233655_562110814148514_740786418_n

লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও আমিরাবাদ দর্জিপাড়ার কৃতিসন্তান মোঃ মোরশেদুল আলম নিবিল শেরে বাংলা গোল্ড মেডেল- ২০১৮ অর্জন করেছেন। দক্ষিণ চট্টগ্রামের তরুণ সংগঠক ও রাজনীতিবিদ হিসেবে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে এ গোল্ড মেডেল প্রদান করা হয়েছে। তিনি (নিবিল) জিদ্দা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি ছালাম কোম্পানী পুত্র।

এ উপলক্ষে গত ১৭ ফেব্র“য়ারী বাংলাদেশ সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে “শিক্ষা বিস্তারে শেরে বাংলার ভূমিকা” শীর্ষক আলোচনা, জেএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ- ৫ ও জিপিএ- ৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট (হাইকোর্ট বিভাগ)’র বিচারপতি মোঃ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন এডভোকেট নুরজাহান বেগম মুক্তি এমপি, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন ও গণপ্রজানন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব মেজিষ্ট্রেট রোকন-উদ-দৌলা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক তথ্য সচিব, বিটিআরসি’র চেয়ারম্যান ও শেরে বাংলা এ.কে. ফজলুল হকের দৌহিত্র সৈয়দ মার্গুব মোর্শেদ।

ছাত্রলীগ নেতা মোরশেদুল আলম নিবিল জানান, এ অর্জন সমস্ত তরুণ সমাজের। এই গোল্ড মেডেল স্বীকৃতি দক্ষিণ চট্টগ্রামসহ লোহাগাড়ার তরুণ সমাজে অনুপ্রেরণা যোগাবে। যা আগামীতে বর্তমান সরকারের শিক্ষার গতি সঞ্চালনে অবদান রাখবে। তিনি দক্ষিণ চট্টগ্রামের শিক্ষা বিস্তারের মাধ্যমে ছাত্র রাজনীতিতে দায়িত্ব পালনে সচেষ্ট থাকবেন। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*