ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চুনতিতে ১৯ দিনব্যাপী সীরতুন্নবী (সাঃ) মাহফিল উদ্বোধন করলেন ড. নদভী এমপি

চুনতিতে ১৯ দিনব্যাপী সীরতুন্নবী (সাঃ) মাহফিল উদ্বোধন করলেন ড. নদভী এমপি

74617599_974510589572905_2215061238960881664_o

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নে ১৯ দিনব্যাপী ৪৯তম সীরতুন্নবী (সাঃ) মাহফিল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করলেন স্থানীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন। আজ ১০ নভেম্বর রবিবার বাদ জোহর অনুষ্ঠানিকভাবে এ মাহফিল উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুনতি হাকিমিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান মাওলানা হাসান সিদ্দীকি। এতে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী, সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা, লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম প্রমুখ। তকরীর পেশ করেন মাওলানা হাবিবুল ওয়ায়েদ ও আলহাজ্ব মাওলানা শফিউল আলম নুরী।

উল্লেখ্য, আলহাজ শাহ মাওলানা হাফেজ আহমদ (রাহঃ) শাহ সাহেব কেবলা চুনতি ১৯৭২ সালে সীরতুন্নবী (সাঃ) মাহফিলের গোড়াপত্তন করেন। এবারের মাহফিলের ব্যয় নির্ধারণ করা হয়েছে ২ কোটি ৬০ লাখ টাকা। ধর্মপ্রাণ লোকজনসহ চুনতি শাহ ছাহেব কেবলার ভক্তরাই এ ব্যয় নির্বাহ করে থাকেন । মাহফিলের সুষ্ঠু ব্যবস্থাপনার জন্য তিনি গড়ে তুলেন ১৩ একর আয়তনের বিশাল এক সীরত ময়দান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!